Daily Sunshine

জবিতেও শাটডাউন, চলবে অনলাইন ক্লাস

Share
জবি প্রতিনিধি:করোনাভাইরাসের সংক্রমণ নিয়ন্ত্রণে সরকার বৃহস্পতিবার থেকে আগামী সাত দিনের বিধিনিষেধ আরোপ করেছে। এ সময় জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের (জবি) সকল অফিস বন্ধ থাকবে তবে যথারীতি অনলাইন ক্লাস চালু থাকবে বলে জানিয়েছেন বিশ্ববিদ্যালয় প্রশাসন।
বুধবার (৩০ জুন) উপাচার্যের আদেশক্রমে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার প্রকৌশলী মো. ওহিদুজ্জামান স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে।
বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, সংশ্লিষ্ট সকলের অবগতির জন্য জানানাে যাচ্ছে যে, গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের মন্ত্রীপরিষদ বিভাগ, মাঠ প্রশাসন সমন্বয় অধিশাখা কর্তৃক জারিকৃত বিজ্ঞপ্তির প্রেক্ষিতে আগামী ১ জুলাই থেকে ৭ জুলাই তারিখ পর্যন্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয়ের সকল ইনস্টিটিউট/বিভাগ/দপ্তর বন্ধ থাকবে। বর্ণিত সময়ে সকল শিক্ষক, কর্মকর্তা ও কর্মচারী নিজ নিজ কর্মস্থলে (Work Station) অবস্থান করবেন।
এতে আরো বলা হয়েছে, এ সময় অন-লাইন ক্লাস এবং বিশ্ববিদ্যালয়ের জরুরি পরিসেবা (বিদুৎ, পানি, গ্যাস, টেলিফোন, ইন্টারনেট, পরিষ্কার-পরিচ্ছন্নতা, নিরাপত্তা এবং মেডিকেল সেবা ইত্যাদি) চালু থাকবে। এছাড়া সরকার কর্তৃক জারিকৃত অন্যান্য বিধিনিষেধ  প্রতিপালিত হবে।
সরকারের দেয়া কঠোর বিধিনিষেধ এর প্রেক্ষিতে জগন্নাথ বিশ্ববিদ্যালয় প্রশাসন ধাপে ধাপে বন্ধের মেয়াদকাল বাড়িয়ে আসছে। এর আগে সবশেষ বিজ্ঞপ্তিতে বন্ধের সময়সীমা ৩০ জুন পর্যন্ত বৃদ্ধি করা হয়েছিল
জুন ৩০
২৩:২৩ ২০২১

আরও খবর