Daily Sunshine

ময়মনসিংহে অগ্রদূত সমাজকল্যাণ পরিষদের মাস্ক বিতরণ

Share

রাবি প্রতিনিধি:
বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় এবং মাস্ক বিতরণ করেছে অগ্রদূত সমাজকল্যাণ পরিষদ। বৃহস্পতিবার (২০ মে) ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলার ৮নং দাওগাঁও ইউনিয়নের মহেষপুর তালতলী বাজারে দিনব্যাপী এ কর্মসূচি পালন করে স্বেচ্ছাসেবী সংগঠনটি। এসময় সাধারণ মানুষকে রক্তদানে উদ্বুদ্ধ করেন সংগঠনটির সদস্যরা।

এদিন শুরুতে আয়োজিত এক অনুষ্ঠানে কর্মসূচির উদ্বোধন করেন রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) চিত্রকলা, প্রাচ্যকলা ও ছাপচিত্র বিভাগের অধ্যাপক ড. হীরা সোবাহান।

অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে ড. হীরা সোবাহান বলেন, ‘এই দূর্গম এলাকায় এমন একটি স্বেচ্ছাসেবী সংগঠন থাকতে পারে তা ভাবতে পারিনি। এই সংগঠনটির কার্যক্রম গুলো আমার বেশ ভালো লেগেছে। অতীতে সংগঠনটির পক্ষ থেকে মাস্ক বিতরণ, রক্তের গ্রুপ নির্ণয়, আর্থিক অনুদান প্রদান ও ঈদ সামগ্রী বিতরণ করা হয়েছে বলে জেনেছি।’ এসময় তিনি সংগঠনটিকে সামনের দিকে এগিয়ে যেতে যেকোনো ধরনের পরামর্শ ও সহযোগিতার প্রয়োজন হলে পাশে থাকবেন বলে জানান।

অনুষ্ঠানে সংগঠনটির প্রতিষ্ঠাতা ও পরিচালক এম.জে.এইচ নোমান এর সঞ্চালনায় সভাপতিত্ব করেন বিশিষ্ট সমাজসেবক এস এম আবু সাইদ। অনুষ্ঠানে অন্যদের মধ্যে উপস্থিত ছিলেন ময়মনসিংহ বিভাগীয় চারুশিল্পী পর্ষদের সভাপতি শিল্পী রাজন, সাংগঠনিক সম্পাদক শিল্পী সজিব দে, প্রচার সম্পাদক মীর্জা মান্নান, ঢাকার চারু ও কারুকলা ন্যাশনাল আইডিয়াল স্কুলের সিনিয়র শিক্ষক নাজমুল রাহাত, অগ্রদূত সমাজকল্যাণ পরিষদ এর কার্যকরী পরিষদের সদস্য হাবিবুর রহমান হাসিব, হাবিবুর রহমান, স্বপন সরকার, রাসেল আহমেদ, রেজাউল কবির, মেহদি হাসান ইমন, আর. বি রোমান, কামরুল ইসলাম প্রমুখ।#

সানশাইন/২১ মে/এলএইচ

মে ২১
১৫:২১ ২০২১

আরও খবর