Daily Sunshine

রাবিতে পিডিএফ’র সভাপতি মোজাহিদ, সম্পাদক ফরহাদ

Share

রাবি প্রতিনিধি:
রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) ইসলামিক স্টাডিজ বিভাগের ৪র্থ বর্ষের শিক্ষার্থী মোজাহিদ হাসান বাবুকে সভাপতি ও একই বর্ষের ব্যাবস্থাপনা বিভাগের শিক্ষার্থী ফরহাদ হোসেন কে সাধারণ সম্পাদক করে ফিজিক্যালি-চ্যালেঞ্জড ডেভেলপমেন্ট ফাউন্ডেশনের (পিডিএফ) কমিটি গঠন করা হয়েছে।

বৃহস্পতিবার (১ এপ্রিল) রাতে পিডিএফ এর প্রতিষ্ঠাতা ও কেন্দ্রীয় সভাপতি মিজানুর রহমান কিরন ২০২১-২২ বছরের কার্যনির্বাহী এই কমিটি ঘোষণা করেন।

২৫ সদস্য বিশিষ্ট কমিটির অন্যরা হলেন, সহ-সভাপতি আল ইমরান ও মীর ইসতিয়াক জাহান, যুগ্ম-সাধারণ সম্পাদক সুরাইয়া মনোয়ার ও পারথো রায়, কোষাধ্যক্ষ লিটন কুমার দাস, সাংগঠনিক সম্পাদক সাকিল আহমেদ ও মিল্লাতুন বাহার রিয়াদ, দপ্তর সম্পাদক জামাল উদ্দিন, যোগাযোগ বিষয়ক সম্পাদক আনিকা মুবাশশিরা, পলিসি অ্যাডভোকেসি সম্পাদক সমির উদ্দিন, তথ্য ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক সজিব আলী, ছাত্র কল্যাণ সম্পাদক নুরুল্লাহ, গবেষণা বিষয়ক সম্পাদক মনোরমা গুপতা শ্রাবণী, বার্তা সম্পাদক ইমতিয়াজ আহমেদ, সেচ্ছাসেবী ব্যাবস্থাপনা বিষয়ক সম্পাদক আহমেদ সোহাগ, ইভেন্ট ম্যানেজমেন্ট বিষয়ক সম্পাদক আব্দুর রহিম, করপোরেট নেটওয়ার্কিং বিষয়ক সম্পাদক অনামিকা আফরিন এবং ক্রিড়া ও সাংস্কৃতিক সম্পাদক সুমন চন্দ্র। এছাড়াও কার্যনিবার্হী সদস্য হিসেবে আছেন সাদিয়া সফিক দিপ্তি, প্রান্ত কর্মকার, তাজ ইসলাম, এস এম নাহিদ এবং আল মাসুদ।

উল্লেখ্য, পিডিএফ প্রতিবন্ধী শিক্ষার্থী বান্ধব ক্যাম্পাস গড়ার লক্ষ্যে ২০০৮ সালে জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ে (জাবি) প্রতিষ্ঠিত হয় এবং এরই ধারাবাহিকতায় ২০১০ সালে রাজশাহী বিশ্ববিদ্যালয়ে প্রতিষ্ঠা লাভ করে। একই লক্ষ্যে ঢাবি এবং জবিতেও কাজ করে যাচ্ছে সংগঠনটি।

সানশাইন/২ এপ্রিল/এলএইচ

এপ্রিল ০২
১৬:৫৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

এমপি ফারুক চৌধুরী মাতার দাফন সম্পন্ন

রাজশাহী-১ আসনের সংসদ সদস্য, সাবেক শিল্প প্রতিমন্ত্রী ও রাজশাহী জেলা আওয়ামী লীগের সাবেক সভাপতি আলহাজ্ব ওমর ফারুক চৌধুরীর মা মঞ্জুুরা বেগম চৌধুরীর দাফন সম্পন্ন হয়েছে। দুুপুর সাড়ে ১২ টার দিকে রাজশাহী নগরীর কাদিরগঞ্জ লাল মোহাম্মাদ ঈদগাহ মাঠে নামাজে যানাজা শেষে পারিবারিক কবরস্থানে দাফন করা হয়। যানাজা পড়ান রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষক

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত