Daily Sunshine

রাবি অফিসার সমিতি নির্বাচনে আওয়ামী কর্মকর্তা পরিষদের প্যানেল ঘোষণা

Share

রাবি প্রতিনিধি:
আগামী ১১ এপ্রিল অনুষ্ঠিতব্য রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) অফিসার সমিতির দ্বি-বার্ষিক নির্বাচন উপলক্ষে আওয়ামী কর্মকর্তা পরিষদ ১৯ সদস্য বিশিষ্ট প্যানেল ঘোষণা করেছে। বুধবার দুপুরে বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় ক্যাফেটেরিয়ায় অনুষ্ঠিত এক সভায় এই প্যানেল ঘোষণা করা হয়।

সভায় অফিসার ইউনিটের রেজিস্ট্রার দপ্তরের উপ-রেজিস্ট্রার মোক্তাদির হোসেন রাহীকে সভাপতি এবং একাডেমিক শাখার উপ-রেজিস্ট্রার রাব্বেল হোসেনকে সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত করা হয়।

প্যানেলে মনোনীত অন্যরা হলেন, সহ-সভাপতি চিকিৎসা কেন্দ্রের উপ-প্রধান টেকনিক্যাল অফিসার আব্দুল্লাহ মাহমুদ হাসান, সাংগঠনিক সম্পাদক কেন্দ্রীয় গ্রন্থাগারের সেকশন অফিসার রানাউল করিম রানা, কোষাধ্যক্ষ শিক্ষক ইউনিটের রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার মোখলেসুর রহমান, যুগ্ম সম্পাদক অর্থ ও হিসাব অফিসের সহকারী পরিচালক (হিসাব) সিরাজুল ইসলাম, দপ্তর সম্পাদক পদার্থবিজ্ঞান বিভাগের উপ-রেজিস্ট্রার সারোয়ার হোসেন নান্নু, প্রচার সম্পাদক ইইই বিভাগের সহকারী রেজিস্ট্রার ইসরাইল হক, সাহিত্য ও সাংস্কৃতিক সম্পাদক শিক্ষক ইউনিটের সহকারী রেজিস্ট্রার সুবোধ কুমার ঘোষ, সমাজ কল্যাণ ও ক্রীড়া সম্পাদক মতিহার হলের সহকারী রেজিস্ট্রার আব্দুল হালিম।

সদস্যরা হলেন, প্রাণরসায়ন ও অনুপ্রাণবিজ্ঞান বিভাগের উপ-রেজিস্ট্রার এস. এম. নূরুন্নবী, ইইই বিভাগের উপ-রেজিস্ট্রার মো. আখতারুজ্জামান, শিক্ষক ইউনিটের রেজিস্ট্রার দপ্তরের সহকারী রেজিস্ট্রার আবু হানিফ, কেন্দ্রীয় গ্রন্থাগারের সহকারী রেজিস্ট্রার সালেহ হামিম টুটুল, সৈয়দ আমীর আলী হলের সেকশন অফিসার আসাদ আলী, সিনিয়র শিক্ষক (তবলা) এ টি টি আই মাহাবুুবুর রহমান চৌধুরী লিটন, কেন্দ্রীয় গ্রন্থাগারের সেকশন অফিসার সীমা সরকার, লিগ্যাল সেলের সেকশন অফিসার উদয়ন ইসলাম কানন, নবাব আব্দুল লতিফ হলের সেকশন অফিসার মনিরুজ্জামান মানিক।

সানশাইন/৩১ মার্চ/এলএইচ

মার্চ ৩১
১৭:৫৩ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

ঈদের আগে ৫০ লাখ পরিবার পাচ্ছে আর্থিক সহায়তা

সানশাইন ডক্সে; করোনাভাইরাসের দ্বিতীয় ওয়েভে ক্ষতিগ্রস্ত ৫০ লাখ গরিব পরিবারকে আর্থিক সহায়তা দেওয়ার চিন্তা করছে সরকার। প্রত‌্যকে পরিবারকে ২৫০০ টাকা করে দেওয়া হবে। ঈদের আগে মোবাইলের মাধ্যমে সুবিধাভোগী পরিবারের হাতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ঈদ উপহার হিসেবে এ অর্থ পৌঁছে দেওয়া হবে বলে অর্থ বিভাগ সূত্রে জানা গেছে। সূত্র জানায়, সম্প্রতি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত