Daily Sunshine

গণহত্যা দিবসে রাবি শিক্ষক সমিতির কর্মসূচি

Share

রাবি প্রতিনিধি:
গণহত্যা দিবসে নানা কর্মসূচি হাতে নিয়েছে রাজশাহী বিশ্ববিদ্যালয় (রাবি) শিক্ষক সমিতি। বুধবার বিকেলে শিক্ষক সমিতির যুগ্ম সম্পাদক সাজ্জাদ বকুল স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানানো হয়।

বিজ্ঞপ্তিতে বলা হয়, ২৫ মার্চকে ‘আন্তর্জাতিক গণহত্যা দিবস’ হিসেবে বিশ্বস্বীকৃতির দাবিতে রাবি শিক্ষক সমিতি বৃহস্পতিবার বিকাল সাড়ে ৫টা থেকে রাত ৮টা পর্যন্ত একটি বিশেষ অনুষ্ঠানের আয়োজন করেছে। ‘সেই রাতের কথা বলতে এসেছি’ শিরোনামের ওই অনুষ্ঠানে মুক্তিযুদ্ধভিত্তিক কবিতা, গান, আলোচনাসভা ও চলচ্চিত্র প্রদর্শনীর পাশাপাশি রাবি কেন্দ্রীয় শহীদমিনার বেদিতে প্রদীপ প্রজ্বালন করা হবে।

উক্ত অনুষ্ঠানে সম্মাানিত আলোচক হিসেবে উপস্থিত থাকবেন পদার্থবিজ্ঞান বিভাগের ইমেরিটাস অধ্যাপক ড. অরুণ কুমার বসাক এবং খুলনা গণহত্যা জাদুঘরের অনারারি কিউরেটর ও ট্রাস্টিবোর্ডের সদস্য অধ্যাপক ড. মাহবুবর রহমান। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপাচার্য অধ্যাপক এম. আব্দুস সোবহান, বিশেষ অতিথি হিসেবে উপ-উপাচার্যদ্বয় অধ্যাপক আনন্দ কুমার সাহা ও অধ্যাপক চৌধুরী মো. জাকারিয়া উপস্থিত থাকবেন।

সানশাইন/২৪ মার্চ/এলএইচ

মার্চ ২৪
২০:১৬ ২০২১

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

কী বন্ধ, কী খোলা জেনে নিন

কী বন্ধ, কী খোলা জেনে নিন

করোনাভাইরাসের সংক্রমণ বৃদ্ধির প্রেক্ষাপটে ১৪ এপ্রিল থেকে ২১ এপ্রিল পর্যন্ত দেশের সরকারি-বেসরকারি প্রতিষ্ঠান বন্ধ থাকছে, বন্ধ থাকছে যানবাহনও। বিধি-নিষেধ থাকছে সার্বিক কার্যাবলী ও চলাচলেও। সোমবার মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। বন্ধ থাকছে: সকল সরকারি, আধা-সরকারি, স্বায়ত্তশাসিত ও বেসরকারি অফিস/আর্থিক প্রতিষ্ঠান। সকল প্রকার পরিবহন (সড়ক, নৌ, রেল, অভ্যন্তরীণ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত