Daily Sunshine

রাবির ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে সান্ধ্যকালীন এমবিএ প্রোগ্রামে ভর্তি বিজ্ঞপ্তি প্রকাশ

Share

বিশ্ববিদ্যালয় প্রতিবেদক
রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগে দুই বছর মেয়াদী সান্ধ্যকালীন এমবিএ প্রোগ্রামের ২৬তম ব্যাচে ভর্তি আবেদন শুরু হয়েছে। আবেদন গ্রহণ করে মৌখিক পরীক্ষার ভিত্তিতে আগামী ২৮ ফেব্রæয়ারি পর্যন্ত ভর্তি করা হবে। বিশ্ববিদ্যালয়ের ওয়েবসাইট সূত্রে এ তথ্য জানা যায়।
ওয়েব সাইটে বলা হয়, আবেদনপত্র পূরণ করে অনলাইনে অথবা বিভাগের সভাপতির কার্যালয় থেকে আবেদনপত্র সংগ্রহ করা যাবে। যে কোন বিভাগ বা বিষয় থেকে স্নাতক ডিগ্রিধারীরা আবেদন করতে পারবেন। আবেদনের যোগ্যতা সিজিপিএ হিসেবে এসএসসি বা সমমান ১, এইচএসসি বা সমমান ১, স্নাতক (পাস) ২ অথবা স্নাতক (অনার্স) ৩ ধরে নূনতম ৬ পয়েন্ট থাকতে হবে। শিক্ষাজীবনে একাধিক তৃতীয় শ্রেণিধারী আবেদনকারী ভর্তির জন্য অযোগ্য বিবেচিত হবেন। অ্যাপিয়ার্ড সার্টিফিকেটধারীরা ভর্তির জন্য বিবেচিত হতে পারেন এই শর্তে যে, প্রথম সেমিস্টারের চূড়ান্ত পরীক্ষা অনুষ্ঠিত হওয়ার পূর্বে মূল সনদের কপি বিভাগে জমা দিতে হবে।
সরাসরি বিভাগে এসে ভর্তি হতে হলে, প্রতি রবিবার থেকে বৃহস্পতিবার সকাল ১০টা হতে দুপুর ২টা পর্যন্ত বিভাগ থেকে আবেদনপত্র সংগ্রহ করে, যোগ্যতা ও আসন ফাঁকা সাপেক্ষে সশরীরে ভর্তি কার্যক্রমে অংশগ্রহণ করতে পারবেন প্রার্থীরা। অথবা অনলাইনেও ভর্তি ফরম পূরণ করা যাবে। ভর্তিকৃত শিক্ষার্থীদের আগামী ১৯ মার্চ ২০২১ হতে ক্লাস শুরু হবে।
অতিরিক্ত তথ্যের জন্য, ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগ (রবীন্দ্রনাথ ঠাকুর একাডেমিক ভবন, উত্তর বøক, দ্বিতীয় তলা, কক্ষ নং-২৫৩) রাজশাহী বিশ্ববিদ্যালয়ে যোগাযোগ করা যাবে। অথবা উল্লেখিত নম্বরগুলোতে যোগাযোগ করা যাবে। ফোন : ০৭২১-৭১১১৩২ (অফিস), ০১৭১১০৮০২৮৩ (শিক্ষক) ,০১৯১৪৭৬৬০৩৯ (কর্মকর্তা)।

ফেব্রুয়ারি ১৫
২০:১৮ ২০২১

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত