Daily Sunshine

অবসরে গেলেন রাজশাহী কলেজের প্রফেসর নারগিস জাহান

Share

স্টাফ রিপোর্টার: দীর্ঘ চাকরিজীবন শেষে এবছরের ১৪ মে বৃহস্পতিবার অবসর যান রাজশাহী কলেজের ইসলামের ইতিহাস ও সংস্কৃতি বিভাগের প্রধান প্রফেসর নারগিস জাহান। এ উপলক্ষ্যে বৃহস্পতিবার বেলা ১০ টায় কলেজের কামারুজ্জামার ভবনের ১০১ নং কক্ষে স্বাস্থ্যবিধি মেনে আনুষ্ঠানিকভাবে বিদায়ের আয়োজন করে বিভাগটি।

বর্তমান বিভাগীয় প্রধান প্রফেসর ড. ইয়াসমিন আকতার শারমিনের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অধ্যক্ষ প্রফেসর মহা. হবিবুর রহমান ও বিশেষ অতিথি হিসেবে উপাধ্যক্ষ প্রফেসর মোহা. আব্দুল খালেক উপস্থিত ছিলেন। এসময় বিদায়ী বিভাগীয় প্রধানকে সম্মানসূচক ক্রেস্ট এবং ফুলেল শুভেচ্ছা জানান সহকর্মীরা।

অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে অধ্যাপক মনজুরা খানম, আব্দুল্লাহিল কাফি, সহযোগী অধ্যাপক আবদুল মতিন, মোসলেম উদ্দিন মন্ডল, সহকারী অধ্যাপক ড. আবু নোমান মো. আসাদুল্লাহ, শোহেলা পারভিন, মানিক হোসনে, প্রভাষক তোফায়েল আহম্মেদ, দেলোয়ার হোসেনসহ বিভাগের বিভিন্ন বর্ষের শিক্ষার্থীরা উপস্থিত ছিলেন।

 

সানশাইন/১২ নভেম্বর/এসআর

নভেম্বর ১২
২১:০০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

শীতের আমেজে আহা…ভাপা পিঠা

রোজিনা সুলতানা রোজি : প্রকৃতিতে এখন হালকা শীতের আমেজ। এই নাতিশীতোষ্ণ আবহাওয়ায় ভাপা পিঠার স্বাদ নিচ্ছেন সবাই। আর এই উপলক্ষ্যটা কাজে লাগচ্ছেন অনেক ক্ষুদ্র ব্যবসায়ী। লোকসমাগম ঘটে এমন মোড়ে ভাপা পিঠার পসরা সাজিয়ে বসে পড়ছেন অনেকেই। ভাসমান এই সকল দোকানে মৃদু কুয়াশাচ্ছন্ন সন্ধ্যায় ভিড় জমাচ্ছেন অনেক পিঠা প্রেমী। রাজশাহীর বিভিন্ন

বিস্তারিত




আমাদের সাথেই থাকুন

চাকরি

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

৭ ব্যাংকের সমন্বিত নিয়োগ পরীক্ষা স্থগিত

সানশাইন ডেস্ক: সাত ব্যাংকের সিনিয়র অফিসার পদের সমন্বিত নিয়োগ পরীক্ষা (২০১৮ সালভিত্তিক) স্থগিত করা হয়েছে। আগামী ৫ ডিসেম্বর রাজধানীর ৬৭টি কেন্দ্রে এ পরীক্ষা হওয়ার কথা ছিল। শনিবার (২৮ নভেম্বর) ব্যাংকার্স সিলেকশন কমিটির (বিএসসি) সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। যে সাতটি ব্যাংকের নিয়োগ পরীক্ষার স্থগিত করা হয়েছে সেগুলো হলো হলো—সোনালী

বিস্তারিত