Daily Sunshine

রাবিতে নতুন তিন সহকারী প্রক্টর নিয়োগ

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) নতুন তিন সহকারী প্রক্টর নিয়োগ দিয়েছে বিশ্ববিদ্যালয় প্রশাসন। মঙ্গলবার বিশ্ববিদ্যালয় রেজিস্ট্রার অধ্যাপক এম এ বারী স্বাক্ষরিত এক বিজ্ঞপ্তি থেকে জানা গেছে।
বিজ্ঞপ্তিতে উল্লেখ করা হয়, নতুন নিয়োগ পাওয়া সহকারী প্রক্টররা হলেন- রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহযোগী অধ্যাপক ড. এ কে এম মাহমদুদুল হক, আরবী বিভাগের সহকারী অধ্যাপক ড. মনিরুজ্জামান ও হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগের সহকারী অধ্যাপক সুমন হোসেন। আগামী এক বছরের জন্য এই পদে তারা দায়িত্ব পালন করবেন।
এ বিষয়ে জানতে চাইলে নিয়োগের বিষয়টি নিশ্চিত করে বিশ্ববিদ্যালয় প্রক্টর অধ্যাপক ড. লুৎফর রহমান বলেন, সহকারী প্রক্টর রওশন জাহিদ, ড. জাহিদুল ইসলাম যথাক্রমে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান হল ও হবিবুর রহমান হলে প্রাধ্যক্ষ পদে নিয়োগ দেওয়া এবং সহকারী প্রক্টর নূরে আলমকে ক্লিনিক্যাল সাইকোলোজি বিভাগের সভাপতি পদে নিয়োগ দেওয়ায় নতুন এই তিন শিক্ষককে সহকারী প্রক্টর হিসেবে নিয়োগের চিঠি দেওয়া হয়েছে। আগামী ১১ তারিখে তারা যোগদান করবেন বলে জানান তিনি।

জুলাই ১০
০৩:৫৫ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আঁকাআঁকি থেকেই তন্বীর ‘রংরাজত্ব’

আসাদুজ্জামান নূর : ছোটবেলা থেকেই আঁকাআঁকির প্রতি নেশা ছিল জুবাইদা খাতুন তন্বীর। ক্লাসের ফাঁকে, মন খারাপ থাকলে বা বোরিং লাগলে ছবি আঁকতেন তিনি। কারও ঘরের ওয়ালমেট, পরনের বাহারি পোশাক ইত্যাদি দেখেই এঁকে ফেলতেন হুবহু। এই আঁকাআঁকির প্রতিভাকে কাজে লাগিয়েই হয়েছেন ক্ষুদ্র উদ্যোক্তা। তুলির খোঁচায় পরিধেয় পোশাকে বাহারি নকশা, ছবি, ফুল

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

জোরালো হচ্ছে সরকারি চাকরিতে ‘বয়সসীমা’ বাড়ানোর দাবি

সানশাইন ডেস্ক : সর্বশেষ ১৯৯১ সালে সরকারি চাকরিতে প্রবেশের বয়সসীমা বাড়ানো হয়। এরপর অবসরের বয়স বাড়ানো হলেও প্রবেশের বয়স আর বাড়েনি। বেকারত্ব বেড়ে যাওয়া, সেশনজট, নিয়োগের ক্ষেত্রে দীর্ঘসূত্রতা, অন্যান্য দেশের সঙ্গে সামঞ্জস্য রেখে চাকরিতে প্রবেশের সর্বোচ্চ বয়স বাড়ানোর দাবিতে আন্দোলন করে আসছেন শিক্ষার্থী ও চাকরিপ্রার্থীরা। তবে এ বিষয়ে উদ্যোগ নেয়নি

বিস্তারিত