Daily Sunshine

রাবিস্থ ‘চাঁদপুর পরিবার’র প্রবীণদের বিদায় সংবর্ধনা

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) অধ্যয়নরত চাঁদপুর জেলার শিক্ষার্থীদের নিয়ে গঠিত ‘চাঁদপুর পরিবার’র স্নাতকোত্তর শেষ করা শিক্ষার্থীদের ‘বিদায় সংবর্ধনা’ অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার সন্ধ্যায় নগরীর সাহেব বাজারের  ডি’অরগানো রেস্তরায় পরিবারটি এ সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করে।

অনুষ্ঠানে বক্তারা, বিশ্ববিদ্যালয় পর্যায়ে ‘চাঁদপুর পরিবার’র গুরুত্ব ও পরিবারে বিদায়ী শিক্ষার্থীদের অবদান নিয়ে আলোচনা করেন। পাশাপাশি তাদের ভবিষ্যত সফলতা কামনা করেন। যাতে আগামীদিনে তারা দেশ ও জাতি সেবায় নিজেকে নিয়োজিত রাখতে পারেন।

এর আগে বিদায়ী শিক্ষার্থীদের ফুল দিয়ে বরণ ও কেক কাটার মধ্যে দিয়ে অনুষ্ঠান শুরু হয়। পরে আলোচনা অনুষ্ঠানে বর্তমান ও বিদায়ী শিক্ষার্থীরা তাদের অনুভ’তি প্রকাশ করেন। এসময় বিদায়ী মোট আটজনের হাতে ক্রেস্ট তুলে দেন পরিবারের প্রতিষ্ঠাতা সদস্য ও সাবেক সভাপতি সাদেকুল আলম সাজিদ, সাবেক সভাপতি ফয়েজ মাহমুদ ও বর্তমান সভাপতি তানজিল আহমেদ তন্ময়। এরপর রাতের খাবার ও সাংস্কৃতিক অনুষ্ঠানের মধ্যে দিয়ে অনুষ্ঠান শেষ হয়।
অনুষ্ঠানে পরিবারের মোট ৬৫জন সদস্য উপস্থিত ছিলেন। এতে সভাপতিত্ব করেন ‘চাঁদপুর পরিবার’র সভাপতি তানজিল আহমেদ তন্ময় এবং সঞ্চালনা করেন সাধারণ সম্পাদক মুনতাসির শাওন।

সানশাইন অনলাইন/এন এ

ফেব্রুয়ারি ০২
২৩:৪৫ ২০১৯

আরও খবর

বিশেষ সংবাদ

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

প্রাণ ফিরে পাচ্ছে রাবির টুকিটাকি চত্বর

স্টাফ রিপোর্টার ,রাবি: টুকিটাকি চত্বর। রাজশাহী বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের চিরপরিচিত একটি চত্বর। প্রায় ৩৫ বছর আগে বিশ্ববিদ্যালয়টির লাইব্রেরি চত্বরে ‘টুকিটাকি’ নামের ছোট্ট একটি দোকান চালু হয়। খুব অল্প সময়ের মধ্যেই বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মুখে মুখে টুকিটাকি নামটি ছড়িয়ে পড়ে। দোকানটি ভীষণ জনপ্রিয়তা পায়। ফলে সবার অজান্তেই একসময় লাইব্রেরি চত্বরটির নাম হয়ে যায়

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

আসছে ৫৫ হাজার শিক্ষক নিয়োগের বিজ্ঞপ্তি

সানশাইন ডেস্ক : মান্থলি পেমেন্ট অর্ডারভুক্ত (এমপিও) শিক্ষাপ্রতিষ্ঠানে ৫৫ হাজার শিক্ষক নিয়োগ দেওয়া হবে। শিক্ষা মন্ত্রণালয়ের অনুমতি পেলে চলতি মাসেই গণবিজ্ঞপ্তি জারি করতে পারে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এনটিআরসিএ সূত্রে জানা গেছে, সারা দেশের এমপিওভুক্ত স্কুল-কলেজ, মাদরাসা ও কারিগরি শিক্ষাপ্রতিষ্ঠানের প্রায় ৫৭ হাজার ৩৬০টি শূন্য পদের তালিকা

বিস্তারিত