Daily Sunshine

রাবির আন্তঃবিভাগ ক্রিকেট চ্যাম্পিয়ন হিসাববিজ্ঞান বিভাগ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগকে ৫ উইকেটে হারিয়ে টানা তৃতীয়বারের মত চ্যাম্পিয়ন হয়েছে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ।  বুধবার বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে টুর্নামেন্টে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় টস জিতে ব্যাটিং এ নেমে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৪ রান করেন। হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ ১৯ ওভার ৫ বলে ৫ উইকেট হারিয়ে জয় লাভ করেন। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন দ্বীপ কুমার দেবদাস।

খেলা শেষে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, ও বিশেষ অতিথি উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা। পুরস্কার প্রদান অনুষ্ঠানে আন্তঃবিভাগ গেমস সাব-কমিটির সভাপতি ও বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর এম হুমায়ুন কবীরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, বিভাগীয় সভাপতি ও হল প্রাধ্যক্ষ, আন্তঃবিভাগ গেমস সাবকমিটির সদস্য, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ১৬
১৭:৫৪ ২০১৯

আরও খবর

Subcribe Youtube Channel

বিশেষ সংবাদ

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

হেফাজত নেতা মামুনুল হক গ্রেফতার

  সানশাইন ডেস্ক: হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম-মহাসচিব ও ঢাকা মহানগর কমিটির সাধারণ সম্পাদক মাওলানা মামুনুল হককে গ্রেফতার করেছে। রোববার (১৮ এপ্রিল) তাকে গ্রেফতার করা হয়। ডিবির যুগ্ম কমিশনার মাহবুব আলম জানান, হেফাজতে ইসলামের কেন্দ্রীয় যুগ্ম মহাসচিব মামুনুল হককে মোহাম্মদপুরের জামিয়া রাহমানিয়া মাদ্রাসা থেকে দুপুর ১টার দিকে তাকে গ্রেফতার করা হয়।

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

টিকা কার্ড নিয়ে যাতায়াত করা যাবে

করোনাভাইরাস পরিস্থিতির অবনতির কারণে ১৪ এপ্রিল সকাল ৬টা থেকে ২১ এপ্রিল মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ আরোপ করা হয়েছে। তবে এ সময়ে টিকা কার্ড নিয়ে টিকা গ্রহণের জন্য যাতায়াত করা যাবে বলে জানানো হয়েছে। সোমবার (১২ এপ্রিল) মন্ত্রিপরিষদ বিভাগ থেকে এ সংক্রান্ত প্রজ্ঞাপন জারি করা হয়েছে। এতে বলা হয়েছে, অতি জরুরি প্রয়োজন

বিস্তারিত