Daily Sunshine

রাবির আন্তঃবিভাগ ক্রিকেট চ্যাম্পিয়ন হিসাববিজ্ঞান বিভাগ

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয় আন্তঃবিভাগ ক্রিকেট টুর্নামেন্টে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগকে ৫ উইকেটে হারিয়ে টানা তৃতীয়বারের মত চ্যাম্পিয়ন হয়েছে হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ।  বুধবার বিশ্ববিদ্যালয়ের শেখ কামাল স্টেডিয়ামে টুর্নামেন্টে চূড়ান্ত খেলা অনুষ্ঠিত হয়।

খেলায় টস জিতে ব্যাটিং এ নেমে শারীরিক শিক্ষা ও ক্রীড়া বিজ্ঞান বিভাগ নির্ধারিত ২০ ওভারে ২ উইকেট হারিয়ে ১৩৪ রান করেন। হিসাববিজ্ঞান ও তথ্য ব্যবস্থা বিভাগ ১৯ ওভার ৫ বলে ৫ উইকেট হারিয়ে জয় লাভ করেন। দলের পক্ষে সর্বোচ্চ ৪৩ রান করে ম্যান অব দ্যা ম্যাচ নির্বাচিত হন দ্বীপ কুমার দেবদাস।

খেলা শেষে পুরস্কার প্রদান করেন প্রধান অতিথি উপ-উপাচার্য প্রফেসর চৌধুরী মো. জাকারিয়া, ও বিশেষ অতিথি উপ-উপাচার্য প্রফেসর আনন্দ কুমার সাহা। পুরস্কার প্রদান অনুষ্ঠানে আন্তঃবিভাগ গেমস সাব-কমিটির সভাপতি ও বিজনেস স্টাডিজ অনুষদের অধিকর্তা প্রফেসর এম হুমায়ুন কবীরের সভাপতিত্বে উপস্থিত ছিলেন প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান, বিভাগীয় সভাপতি ও হল প্রাধ্যক্ষ, আন্তঃবিভাগ গেমস সাবকমিটির সদস্য, শরীরচর্চা শিক্ষা বিভাগের পরিচালকসহ সংশ্লিষ্ট কর্মকর্তাবৃন্দ ।

সানশাইন অনলাইন/এন এ

জানুয়ারি ১৬
১৭:৫৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

কোয়ারেন্টিন ব্যর্থতায় আসতে পারে ভয়াবহ বিপদ

সানশাইন ডেস্ক :  দেশে আশঙ্কাজনক হারে কোয়ারেন্টিনে থাকা মানুষের সংখ্যা কমছে। এদিকে বিশ্ব স্বাস্থ্য সংস্থা জানিয়েছে, কোয়ারেন্টিন ব্যর্থতার কারণে আক্রান্ত বাড়ছে। আর পুরো বিশ্বের মতো বাংলাদেশেও মানুষকে কোয়ারেন্টিন না করতে পারার ব্যর্থতাকে ‘অ্যালার্মিং’ বলে মন্তব্য করেছেন বিশেষজ্ঞরা। তারা বলছেন, এমনিতেই সামনে শীতের মৌসুম। এ সময় রোগী বাড়ার সঙ্গে সঙ্গে যদি

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

প্রথম শ্রেণিতে নিয়োগ পাচ্ছেন ৫৪১ জন ননক্যাডার

|সানশাইন ডেস্ক: ৩৮তম বিসিএস পরীক্ষার নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির বিভিন্ন পদে ৫৪১ জনকে নিয়োগের জন্য সুপারিশ করা হয়েছে। মঙ্গলবার (২০ অক্টোবর) সরকারি কর্ম কমিশন (পিএসসি) থেকে পাঠানো এক বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, ৩৮তম বিসিএসের নন-ক্যাডার থেকে প্রথম শ্রেণির (৯ম গ্রেড) বিভিন্ন পদে নিয়োগের জন্য সুপারিশ করা

বিস্তারিত