Daily Sunshine

রাজশাহীতে আইনজীবীদের মানববন্ধন

Share

স্টাফ রিপোর্টার : নিয়মিত আদালত চালুর দাবিতে রাজশাহীতে মানববন্ধন করেছেন আইনজীবীরা। রাজশাহী আইনজীবী সমিতির উদ্যোগে মঙ্গলবার বেলা ১১টা থেকে দুপুর ১২টা পর্যন্ত আদালত এলাকায় এ কর্মসূচি পালিত হয়। কর্মসূচিতে সভাপতিত্ব করেন সমিতির সভাপতি অ্যাডভোকেট মোজাম্মেল হক।

এ সময় বক্তারা বলেন, ভার্চুয়াল কোর্ট দিয়ে মানুষের সমস্যা সমাধান করা সম্ভব নয়। এই কোর্টের মাধ্যমে শুধু হাজতে যারা আছেন তাদের জামিন করানো যায়। নতুন করে কোন প্রকার মামলা না হওয়ায় দেশে অপরাধের সংখ্যা বাড়ছে। একমাত্র সঠিক বিচার পাওয়ার স্থান আদালত বন্ধ থাকায় সাধারণ মানুষ দিশেহারা হয়ে পড়েছেন।

তারা বলেন, আইনজীবীরা সরকারি বেতন পান না। আদালতই তাদের একমাত্র আয়ের পথ। কিন্তু মার্চ মাসের ২৬ তারিখ থেকে কোর্ট বন্ধ থাকায় আমরা পরিবারের সদস্যদের নিয়ে কষ্টের মধ্যে আছি। একারণে দ্রুত সময়ের মধ্যে পূর্ণাঙ্গভাবে কোর্ট চালুর দাবি জানাচ্ছি।

সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট পারভজে তৌফিক জাহেদীর সঞ্চালানায় মানববন্ধন চলাকালে বক্তব্য দেন- অ্যাডভোকেট আব্দুল ওয়াহাব জেমস, নাসির উদ্দীন, সেকেন্দার আলী, সামসুল হক, শাহিন আলম ও আতিকুর রহমান। কর্মসূচিতে শতাধিক আইনজীবী অংশ নেন।

সানশাইন/৩০ জুন/ রোজি

জুন ৩০
২০:০৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত