Daily Sunshine

বগুড়ায় একদিনে করোনা আক্রান্ত ১৩৬ জন, মৃত্যু ৪

Share

সানশাইন ডেস্ক : বগুড়ায় একদিনে নতুন করে আরও ১৩১ জন করোনামুক্ত হয়েছেন। এই সময়ে করোনায় আক্রান্ত হয়ে মারা গেছেন আরও ৪ জন। আর নতুন করে আক্রান্ত হয়েছেন ১৩৬ জন।

মঙ্গলবার (৩০ জুন) বগুড়ার ডেপুটি সিভিল সার্জন ডা. মোস্তাফিজুর রহমান এ তথ্য জানিয়েছেন। তিনি জানান, গত ২৪ ঘণ্টায় ৬৯৩টি নমুনা পরীক্ষার ফলাফলে ১৩৬ জন করোনায় আক্রান্ত হয়েছেন।

উপজেলাভিত্তিক আক্রান্তদের মধ্যে বগুড়া সদরে ৭৩ জন, সারিয়াকান্দিতে একজন, সোনাতলায় ১৩ জন, শিবগঞ্জে ৩ জন, আদমদীঘিতে একজন, দুপচাচিয়ায় ২ জন, কাহালুতে একজন, শেরপুরে ১৬ জন, ধুনটে ৪ জন, গাবতলীতে ১৫ জন ও শাজাহানপুরে ৭ জন।

বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ, টিএমএসএস মেডিকেল কলেজ ও বগুড়ায় জমে থাকা নমুনা পরীক্ষার জন্য ঢাকায় পাঠানো হয়।

সেই নমুনা পরীক্ষার ফলাফল থেকে এ তথ্য জানা যায়। এ নিয়ে বগুড়ায় করোনা আক্রান্তের সংখ্যা দাঁড়াল ২৯১৮ জনে। সুস্থ হয়েছেন ৫৭৪ জন এবং মারা গেছেন ৫২ জন।

সানশাইন/৩০ জুন/এমওআর

জুন ৩০
১৫:২৩ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত