Daily Sunshine

রাবির ৪৩৩ কোটি টাকার বার্ষিক বাজেট পাশ

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী বিশ^বিদ্যালয়ে ২০২০-২১ শিক্ষাবর্ষের জন্য প্রায় ৪৩৩ কোটি টাকার বাজেট পাশ হয়েছে। বিশ^বিদ্যালয়ের উপাচার্য এম আব্দুস সোবহানের সভাপতিত্বে ৪৯৯তম সিন্ডিকেট সভায় এই বাজেট পাশ হয়। বিষয়টি নিশ্চিত করেছেন বিশ^বিদ্যালয়ের উপ-উপাচার্য আনন্দ কুমার সাহা।

অর্থ ও হিসাব শাখা সূত্রে জানা যায়, সিন্ডিকেটে সব মিলিয়ে ৪৩২ কোটি ৯৭ লাখ ২০ হাজার টাকার বাজেট পাশ হয়। এই বাজেটের মধ্যে বেতন-ভাতা খাতে ২৭৭ কোটি ৫৭ লাখ টাকা, পণ্যসেবা সহায়তার ৬৭ কোটি টাকা, পেনশন বাবদ ৬৪ কোটি টাকা, গবেষণায় ৫ কোটি, অন্যান্য ৫ কোটি এবং মূলধনের জন্য ১৪ কোটি ৪০ লাখ টাকা। গেল অর্থ বছরে রাবির বাজেট ছিল ৪২৪ কোটি ১৫ লাখ টাকা।

উপ-উপাচার্য আনন্দ কুমার সাহা বলেন, সরকার আমাদের যে বাজেট দিয়েছেন তাতে আমরা খুশি। এখন এগুলো যথাযথভাবে ব্যয় করাই হবে আমাদের কাজ।

সানশাইন/২৯ জুন/ রোজি

জুন ২৯
১৯:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত