Daily Sunshine

মেয়রের ত্রাণ তহবিলে বৃত্তির ও মাটির ব্যাংকে জমানো অর্থ দিলো দুই শিশু

Share

স্টাফ রিপোর্টার : করোনা ভাইরাসে (কোভিড-১৯) উদ্ভূত পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষকে খাদ্য সহায়তা প্রদান অব্যাহত রেখেছেন রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটন। এ জন্য সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিল গঠন করে সেখানে সহযোগিতার আহ্বান জানিয়েছেন তিনি। মেয়রের আহ্বানে সাড়া দিয়েছে বিভিন্ন ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন এগিয়ে আসছেন। এবার দুই শিশু শিক্ষার্থী মেয়রের ত্রাণ তহবিলে দিয়েছে অর্থ সহায়তা। আজ রোববার বিকেলে নগর ভবনে মেয়রের হাতে অনুদান তুলে দেয় তারা।

শিশুরা হলো, রাজশাহী ক্যান্টনমেন্ট পাবলিক স্কুল এন্ড কলেজের ৭ম শ্রেণির ছাত্র ওয়াহিদ হাসান ও তার ছোটভাই রাজশাহী ক্যান্টনমেন্ট বোর্ড স্কুল এন্ড কলেজের ১ম শ্রেণির ছাত্র ওয়ালিদ হামিম। ওয়াহিদ তার প্রাথমিক বৃত্তির সাড়ে ৫ হাজার টাকা ও ওয়ালিদ এক বছর ধরে মাটির ব্যাংকে জমানো টাকা কর্মহীন ও নিম্ন আয়ের গরীব মানুষদের খাদ্য সহায়তায় দিয়েছে। এ সময় মেয়র তাদের এই কাজকে মানবিকতার দৃষ্টান্ত উল্লেখ করে শিশুদের মাথায় হাত রেখে দোয়া করে দেন।

শিশু দুইজন উপশহর নিবাসী ওহিদুজ্জামান লিটন ও আফলাতুন নাহার রিমা দম্পতির সন্তান। ওহিদুজ্জামান চাঁপাইনবাবগঞ্জ শিবগঞ্জ উপজেলার সৈয়দা শরিফ গার্হস্থ্য অর্থনীতি কলেজের প্রভাষক ও রিমা রাজশাহী স্যাটেলাইট টাউন হাই স্কুলের সহকারী শিক্ষিকা।
শিশুদের বাবা ও মা জানান, রাজশাহী সিটি কর্পোরেশনের মাননীয় মেয়র মহোদয় করোনা মোকাবেলা ও করোনার প্রভাবে কর্মহীন ও অসহায় মানুষের পাশে দাঁড়িয়েছেন। তাদের মুখে খাবার তুলে দিতে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। এছাড়া সামর্থ্যবান নাগরিকদের এগিয়ে আসার আহ্বানও জানিয়েছেন। আমাদের দুই সন্তান মেয়রের ত্রাণ তহবিলে নিজেদের অর্থ দিতে আগ্রহ প্রকাশ করে। এজন্য তাদেরকে নিয়ে নগর ভবনে মেয়রের নিকট হাজির হয়েছি।

সানশাইন/৩১ মে/এমওআর

মে ৩১
২০:৪৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত