Daily Sunshine

রাজশাহীতে করোনা আক্রান্ত আরও ২ জন সুস্থ

Share

তথ্যবিবরণী : কোভিড-১৯ এর সর্বশেষ অবস্থা নিয়ে প্রেস রিলিজ প্রকাশ করেছে রাজশাহী জেলা প্রশাসন। প্রেস রিলিজে করোনা পরিস্থিতির সর্বশেষ অবস্থা এবং গৃহীত বিভিন্ন পদক্ষেপ প্রকাশ করা হয়।

রবিবার জেলা প্রশাসন প্রকাশিত এক প্রেস রিলিজে প্রাপ্ত প্রতিবেদনে জানা যায়, জেলায় কোভিড-১৯ আক্রান্ত আরও ২ জন সুস্থ হয়েছেন। এ পর্যন্ত মোট ১৩ জন সুস্থ হলেন। প্রতিবেদন অনুযায়ী, জেলায় এ পর্যন্ত ৫১ জন কোভিড-১৯ এ আক্রান্ত হয়েছেন। বর্তমানে আক্রান্তদের মধ্যের ৩৬ জন হোম ও ২ জন প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন। এ যাবত আইসোলেশনে থাকা অবস্থায় ২ জন মৃত্যুবরণ করেছেন।

জেলায় এ পর্যন্ত ১,৯২২ জনকে হোম ও ১১ জনকে প্রাতিষ্ঠানিক কোয়ারেন্টাইন করা হয়েছে। এখন পর্যন্ত ১,৮৪৭ জনকে কোয়ারেন্টাইন থেকে ছাড়পত্র প্রদান করা হয়েছে। এ যাবত জেলার ১,৯২৬ জন বিদেশ প্রত্যাগত ব্যক্তির ঠিকানা ও অবস্থান চিহ্নিত করে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হয়েছে।

প্রতিবেদনে আরও বলা হয়, কোভিড-১৯ এর সংক্রমণের বিস্তার রোধে তৎপর রয়েছে রাজশাহী জেলা প্রশাসন। বর্তমান পরিস্থিতিতে অসাধু বিক্রেতা বা ব্যবসায়ী কর্তৃক নিত্যপ্রয়োজনীয় দ্রব্য মূল্যের বৃদ্ধি রোধ এবং করোনা ভাইরাসের বিস্তার রোধে সামাজিক দূরত্ব নিশ্চিতে মোবাইল কোর্টসহ জেলা প্রশাসনের বিভিন্ন কার্যক্রম অব্যাহত আছে। সংশ্লিষ্ট আইন অনুযায়ী এ পর্যন্ত ১,৭৪৯ টি মোবাইল কোর্ট পরিচালনা করে ২,৮৯০ জনকে দোষী সাব্যস্ত করে সাজা প্রদান করা হয়েছে বলে প্রতিবেদনে উল্লেখ করা হয়।

সানশাইন/৩১ মে/এমওআর

মে ৩১
১৫:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত