Daily Sunshine

রাজশাহীতে করোনার উপসর্গ নিয়ে নারীর মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার: রাজশাহীতে করোনা উপসর্গ নিয়ে এক নারীর মৃত্যু হয়েছে। রোববার ভোরে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালের করোনা অবজারবেশন ওয়ার্ডে মৃত্যু হয়। তিনি করোনা পজিটিভ ছিলেন কী না নিশ্চিত হওয়ার জন্য মরদেহ থেকে নমুনা সংগ্রহ করা হয়েছে।

মৃত নুরপুন্নি বেগম (৭০) চাঁপাইনবাবগঞ্জ জেলার শিবগঞ্জ উপজেলার আটরশিয়া গ্রামের ইয়াছিন আলীর স্ত্রী। সকালে তার মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে।

মৃতের নাতিন মুকুল হোসেন জানান, দু’দিন আগে হঠাৎ তার নানীর শরীরে জ্বর আসে। এরপর শ্বাসকষ্ট শুরু হয়। এছাড়া তার ব্লাড প্রেসার নিচে নেমে আসে। অবস্থা বেগতিক দেখে ৩০ মে বেলা ১১টার দিকে তাকে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে আসা হয়। সেখান থেকে তাকে রাজশাহী খ্রিস্টান মিশন হাসপাতালের আইসোলেশন সেন্টারে পাঠানো হয়।

পরে তার অবস্থার অবনতি হলে দুপুরে তাকে ফের রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের করোনা ইউনিটের অবজারভেশন ওয়ার্ডে নিয়ে আসা হয়। এ সময় তাকে আইসিইউতে নেওয়ার পরামর্শ দেন চিকিৎসকরা। কিন্তু আইসিইউতে নেওয়ার আগেই ভোরে তার মৃত্যু হয়।

জানতে চাইলে রাজশাহী মেডিক্যাল কলেজ হাসপাতালের উপপরিচালক ডা. সাইফুল ফেরদৌস বলেন, উপসর্গ থাকায় মৃত্যুর পর তার নমুনা সংগ্রহ করা হয়েছে। আজকে তার নমুনা পরীক্ষা করা হবে। এরপর নিশ্চিত হওয়া যাবে তিনি করোনা পজিটিভ ছিলেন কিনা। সকালে তার মরদেহ দাফনের জন্য পরিবারের কাছে হস্তান্তর করা হয়েছে। স্বজনরা মৃতের মরদেহ দাফনের জন্য গ্রামের বাড়ি নিয়ে যাচ্ছেন।

সানশাইন/৩১ মে/ এমওআর

মে ৩১
১৪:০১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত