Daily Sunshine

ভারতে একদিনে করোনায় আক্রান্ত ৭৯৬৪

Share

সানশাইন ডেস্ক : করোনাভাইরাসে একই দিনে দৈনিক আক্রান্ত আর মৃত্যুর রেকর্ড গড়লো ভারত। প্রাণঘাতী ভাইরাসে গত ২৪ ঘণ্টায় প্রায় আট হাজার মানুষের করোনা শনাক্তে মোট বেড়ে দাঁড়ালো ১ লাখ ৭৩ হাজার ৭৬৩ জন এবং মৃত্যুর সংখ্যা ৪ হাজার ৯৭১।

গত ২৪ ঘণ্টায় ভারতে ৭ হাজার ৯৬৪ জন নতুন রোগীর খবর পাওয়া গেছে। এই সময়ে মারা গেছে ২৬৫ জন। এনিয়ে ভারতে টানা দ্বিতীয় দিন একদিনে ৭ হাজারের বেশি আক্রান্ত হলো, আর ৬ হাজারের বেশি রোগী পাওয়া গেলো টানা অষ্টম দিন।

মৃতের সংখ্যায় গতকাল শুক্রবার চীনকে টপকে যায় ভারত। আর আক্রান্তের হিসাবে নবম স্থানে পৌঁছায় তারা। এ পর্যন্ত ৮২ হাজার ৬২৭ জন সুস্থ হয়ে বাড়ি ফিরেছেন। চিকিৎসা নিচ্ছেন ৮৬ হাজারের বেশি মানুষ। সুস্থতার হার ৪৭.৫৫ শতাংশ।

মহারাষ্ট্র, তামিলনাড়ু ও তেলেঙ্গানায় শুক্রবার একদিনে সর্বোচ্চ কোভিড-১৯ রোগী পাওয়া গেছে। একদিনে ১১৬ জনের মৃত্যুতে মহারাষ্ট্রে প্রাণহানির সংখ্যা বেড়ে ২ হাজার ৯৮। মোট আক্রান্ত ছাড়িয়েছে ৬২ হাজার। তামিলনাড়ুতে নতুন করে আরো ৮৭৪ জন ও তেলেঙ্গানায় ১৬৯ জন নতুন রোগী পাওয়া গেছে।

সানশাইন/৩০ মে/এমওআর

মে ৩০
১৩:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত