Daily Sunshine

শিরোইল পুলিশ ফাঁড়ির ‘লকডাউন’ প্রত্যাহার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী নগরের বোয়ালিয়া থানা এলাকার শিরোইল পুলিশ ফাঁড়ির সকাল কার্যক্রাম পুনরায় চালু হয়েছে। একই সঙ্গে কোয়ারেন্টিনে থাকা এই ফাঁড়ির কর্মরত ১৮ জন সদস্য কর্মস্থলে ফিরেছেন। বৃহস্পতিবার সকাল থেকেই তারা কাজে যোগ দেন।

বোয়ালিয়া থানার ভারাপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মন বলেন, গত ২৩ মে করোনাভাইরাসে আক্রান্ত হয়ে রাজশাহী মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মোশারফ হোসেন নামের একজন এসআইয়ের মৃত্যু হয়। তার স্ত্রীর ছোট ভাই (শ্যালক) শিরোইল ফাঁড়ির ইনচার্জ ছিলেন। তিনি অসুস্থ্য ভগ্নিপতিককে দেখতে গিয়েছিলেন। এতে তিনিসহ ফাঁড়ির সদস্যদের মধ্যে করোনা সংক্রমিত হওয়ার সন্দেহে তাদের কোয়ারেন্টিনে থাকার নির্দেশনা দেয়া হয়। একই সঙ্গে মঙ্গলবার ইনচার্জের নমুনা সংগ্রহ করা হয়।
তিনি বলেন, বুধবার ফাঁড়ি ইনচার্জ এবং তার পরিবারের চার সদস্যের নমুনা পরীক্ষা করা হয়। এতে সকলের ফলাফল নেগেটিভ আসে। ফলে স্বাভাবিক কার্যক্রম পুরনায় চালুর সিদ্ধান্ত নেয়া হয়।

রাজশাহী মহানগর পুলিশের সহকারি পুলিশ কমিশনার রুহুল কুদ্দুস বলেন, পুলিশ সদস্যদের নিরাপত্তার জন্য করোনা পরীক্ষা করা হয়। পরীক্ষায় সবার নেগেটিভ আসে।

উল্লেখ্য, ইনচার্জের নমুনা পরীক্ষার ফলাফল আসা পর্যন্ত ফাঁড়ির সকল কার্যক্রম স্থাগিত (লকডাউন) ঘোষণা করা হয়েছিলো। বুধবার ফলাফল নেগেটিভ আসলে লকডাউন তুলে নেওয়া হয় এবং পুনরায় বৃহস্পতিবার ফাঁড়ির স্বাভাবিক কার্যক্রম চালু হয়।

সানশাইন/২৮ মে/এমওআর

মে ২৮
২০:৫২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত