Daily Sunshine

সিংড়ায় ট্রাক উল্টে মারা গেলো ৭০০ হাঁস

Share

সিংড়া (নাটোর) প্রতিনিধি : নাটোরের সিংড়ায় বেহাল সড়কে হাঁস বোঝাই ট্রাক উল্টে উজ্জল নামে এক খামারীর প্রায় ৭’শ হাঁসের প্রাণহানী ঘটেছে। আম্পানের প্রভাবে গত কয়েক দিন ধরেই বৃষ্টি পাত হচ্ছে। বৃহস্পতিবার এক এলাকা থেকে অন্য এলাকায় হাঁস নিয়ে যাওয়ার সময় উপজেলার দুর্গাপুর নামক এলাকায় কাঁদাপানিতে জমে থাকা সড়কে নিয়ন্ত্রণ হারিয়ে ট্রাকটি উল্টে যায়।

খামারী উজ্জল হোসেন জানান, বৃহস্পতিবার দুপুরে তাড়াশের রানীরহাট থেকে সিংড়া উপজেলার দূর্গাপুর বাজারে যাওয়ার উদ্দ্যেশে একটি ট্রাকে ১হাজার ৬‘শ হাঁস নিয়ে রওনা দেয়। পথে রানীরহাট থেকে দূর্গাপুর সড়কে ট্রাকটি গর্তে পড়ে উল্টে যায়। এসময় ট্রাকের চাপা পড়ে ৭০০ হাঁসের প্রাণহানি ঘটে। প্রতিটি হাঁসের মূল্য ৪০০টাকা। এতে প্রায় প্রায় তার ৩লক্ষাধিক টাকার ক্ষতি হয়েছে। তিনি বলেন, গত দুই সপ্তাহ আগে তাড়াশ থেকে ১৬’শ হাঁস গড়ে প্রতিপিচ ৪শত টাকা করে কিনেছিলাম।

বৃহস্পতিবার ট্রাক উল্টে ৭’শ হাঁস মারা গেছে। ইতিমধ্যে হাঁসগুলো ডিম দিতে শুরু করেছিলো। ব্যাংক থেকে লোন নিয়ে ব্যবসা শুরু করেছিলাম। কিন্তু আমি এখন নিঃস্ব হয়ে গেলাম।

সানশাইন/২৮ মে/এমওআর

মে ২৮
১৯:০৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত