Daily Sunshine

বাগমারায় পরকীয়ায় বাঁধা দেয়ায় গৃহবধুর আত্মহত্যা

Share

স্টাফ রিপোর্টার, বাগমারা: বাগমারার বিঝকা ইউনিয়নের চক সেউজবাড়ি গ্রামে পরকীয়ায় বাঁধা দেওয়ায় মঙ্গলবার রাতে জেসমিন আক্তার (৩০) নামে এক গৃহবধু বিষপান করেছে। সে ওই গ্রামের কৃষক এবাদুর রহমানের স্ত্রী ও এক সন্তানের জননী বলে জানা গেছে।

পরে পরিবারের সদস্য ও প্রতিবেশিরা গৃহবধু জেসমিনকে উদ্ধার করে প্রথমে ভবানীগঞ্জ ক্লিনিকে নিয়ে ভর্তি করলে তার অবস্থার অবনিত হলে তাকে বাগমারা মেডিকেলে নিয়ে ভর্তি করলে মঙ্গলবার দুপুর দেড়টার দিকে ওই গৃহবধু মৃত্যুর কোলে ঢলে পড়ে। এই ঘটনায় বাগমারা থানায় একটি অপমৃত্যুর মামলা দায়ের করা হয়েছে। পুলিশ লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য রাজশাহী মেডিকেলে প্রেরন করেছে।

পুলিশ ও এলাবাসী সূত্রে জানা গেছে, গত প্রায় দশ বছর পূর্বে দেউজবাড়ি গ্রামের আব্দুল জব্বারের কন্যা জেসমিন আক্তারের সাথে চক দেউজবাড়ি গ্রামের এবাদুর রহমানের বিয়ে হয়। তাদের ঘরে ছয় বছরের একটি কন্যা সন্তানও রয়েছে। এদিকে এবাদুরের আগোচরে তার স্ত্রী একই গ্রামের গুল মাহমুদের পুত্র জাকিরুল ইসলাম (২৪) ও বাহার আলীর পুত্র আব্দুস সালামের(৩৫) এর সাথে পরকীয়ায় জড়িয়ে পড়ে। জাকিরুল ও সালাম উভয়ে যোগসাজসে এবাদুরের গতিবিধি লক্ষ করে দিনের পর দিন গৃহবধু জেসমিনের সাথে পরকীয়ায় লিপ্ত হতে থাকে।

স্থানীয়রা জানান, কৃষক এবাদুর কৃষি কাজ ও টুকিটাকি কৃষি পন্যের ব্যবসা করার কারণে প্রায় তাকে বিভিন্ন হাটে বাজারে যেতে হয় । মঙ্গলবারও এবাদুর স্থানীয় হাটে কৃষি পন্য নিয়ে যায়। এই সুযোগে মঙ্গলবার রাতে লম্পট জাকিরুল ও সালাম গৃহবধু জেসমিনের ঘরে অসামাজিক কাজে লিপ্ত হয়। পরে রাত সাড়ে বারটার দিকে বাড়ির মালিক এবাদুর বাড়িতে জাকিরুল ও আব্দুস সালামকে হাতে নাতে ধরে ফেলে। এ সময় বাড়ির মালিক এবাদুর তার প্রতিবেশিদের ডাকাডাকি করলে তারা ঘটনাস্থলে ছুটে আসার সময় জাকিরুল ও সালাম বাড়ির মালিক এবাদুরকে কিল ঘুষি মেরে আহত করে। এ সময় প্রতিবেশিদের বাঁধা উপেক্ষা করে তারা ঘটনাস্থল থেকে পালিয়ে যায়।

এ দিকে এই ঘটনায় বাড়ির মালিক এবাদুর চরম বেকায়দায় পড়ে যান। বিষয়টি রাতেই গৃহবধুর পিতা সেউজবাড়ি গ্রামের আব্দুর জব্বারকে জানানো হয়। তিনি ঘটনাস্থলে আসার আগেই গৃহবধু জেসমিন সবার আগোচরে বিষপান করে। পরে তার অবস্থা বেগতিক হলে ভোরে তাকে ভবানীগঞ্জ ক্লিনিকে নিয়ে যাওয়া হয়। এখানে জেসমিনের অবস্থার অবনতি হলে তাকে বাগমারা মেডিকেলে নিয়ে ভর্তি করা হলে কর্তব্যরত চিকিৎসক বেলা বারটার দিকে তাকে মৃত ঘোষনা করেন।

সানশাইন/২৬ মে/এমওআর

মে ২৬
২০:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত