Daily Sunshine

নওগাঁয় করোনা অনিয়মে সাড়ে ১৮ লাখ টাকা জরিমানা আদায়

Share

নওগাঁ প্রতিনিধি: নওগাঁয় করোনা পরিস্থিতিতে বিভিন্ন নিয়ম ভঙ্গ করায় পরিচালিত ভ্রাম্যমাণ আদালতের মাধ্যমে ৪৮৯ টি মামলায় ২ হাজার ৩৬৭ ব্যক্তির নিকট থেকে ১৮ লাখ ৩২ হাজার ২৯৫ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

জেলা প্রশাসক হারুন-অর-রশিদ জানিয়েছেন হোম কোয়ারেনটাইন, নিত্য প্রয়োজনীয় দ্রব্যের মুল্য বৃদ্ধি, গণজমায়েত প্রতিরোধসহ অন্যান্য বিষয়ে মোবাইল কোর্ট পরিচালনা করে এসব জরিমানা আদায় করা হয়েছে।

সূত্রমতে সরকারি নির্দেশ অমান্য করে সামাজিক দুরত্ব বজায় না রাখায় দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ও ২৬৯ ধারায় দুটি মোবাইল কোর্টের আদেশে ১১ ব্যক্তির বিরুদ্ধে ৯ হাজার ৫০০ টাকা জরিমানা আদায় করা হয়েছে।

কোয়ারেনটাইন ভঙ্গ করায় দন্ড বিধি ১৮৬০ এর ২৬৯ ধারা অমান্য করায় ১৯টি মোবাইল কোর্টের মাধ্যমে ২৮ জনের বিরুদ্ধে ১ লক্ষ ৩৮ হাজার ৭০০ টাকা, নিত্য প্রয়োজনীয় দ্রব্যমুল্য বৃদ্ধি করে বাজারে অস্থিতিশীল অবস্থা সৃষ্টির দায়ে ১৫টি মোবাইল কোর্টের মাধ্যমে ২৫ ব্যক্তির বিরুদ্ধে ৭৮ হাজার টাকা এবং সরকারি আদেশ অমান্য করে গণজমায়েত ও সামাজিক দুরত্ব বজায় না রাখার দায়ে ৪৫৬টি মোবাইল কোর্টের আদেশে ২ হাজার ৩০৩ ব্যক্তির কাছে ১৬ লাখ ৬ হাজার ৯৫ টাকা জরিমানা করা হয়েছে।

সানশাইন/২৬ মে/ এমওআর

মে ২৬
১৯:৫৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত