Daily Sunshine

নওগাঁর ৯২২ মসজিদে প্রধানমন্ত্রীর ৩ কোটি টাকা বিতরণ

Share

স্টাফ রিপোর্টার: করোনা ভাইরাস পরিস্থিতিতে নওগাঁর মসজিদে মসজিদে প্রধানমন্ত্রীর আর্থিক অনুদান ২ কোটি ৯৬ লাখ ১০ হাজার টাকা বিতরণ করা হয়েছে। জেলার ৫ হাজার ৯২২টি মসজিদে এসব টাকা বিতরণ করা হয়। প্রত্যেকটি মসজিদ ৫ হাজার টাকা করে পাবে।

মঙ্গলবার সকালে নওগাঁ সদর উপজেলা পরিষদের মিলনায়তনে প্রধান অতিথি থেকে আনুষ্ঠানিক ভাবে মসজিদ কমিটির নেতাদের হাতে এসব অর্থ তুলে দেন স্থানীয় সরকারের উপ-পরিচালক গোলাম মোহাম্মদ শাহনেওয়াজ।

সদর উপজেলা নির্বাহী অফিসার আব্দুল্লাহ আল মামুনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সাবেক এমপি ও জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, সদর উপজেলা চেয়ারম্যান রফিকুল ইসলাম রফিক, ইসলামিক ফাউন্ডেশনের উপ-পরিচালক গোলাম মোস্তফা, সহকারী পরিচালক জাকিউজ্জামান, ফিল্ড সুপারভাইজার আকবর হোসেন। প্রধান অতিথি এসময় সদর উপজেলার ৬৪৪টি মসজিদ নেতাদের হাতে চেক তুলে দেন।

একই সাথে নওগাঁর সাপাহার, পোরশা ও নিয়ামতপুর উপজেলায় খাদ্যমন্ত্রী সাধন চন্দ্র মজুমদার ভিডিও কনফারেন্সের মাধ্যমে মত বিনিময় করে আরও ১ হাজার ২২৯টি মসজিদের কর্মকর্তাদের মাঝে অর্থ বিতরণ করেন।

মান্দা, বদলগাছী, মহাদেবপুর, পত্নীতলা, ধামইরহাট, রানীনগর ও আত্রাই উপজেলা এলাকার মসজিদ কর্তৃপক্ষের হাতেও অর্থ তুলে দেওয়া হয়ছে। এই প্রথম কোন সরকার প্রধান একইসাথে মসজিদের দৈনন্দিন ব্যয় নির্বাহের জন্য অর্থ প্রদান করলেন। প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে অভিনন্দন জানিয়ে কৃতজ্ঞতা প্রকাশ করেছেন এসব মসজিদ কমিটি।

সানশাইন/২৬ মে/এমওআর

মে ২৬
১৯:৪৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত