Daily Sunshine

রাজশাহী নগরে ঢাকা ফেরত যুবকের করোনা সনাক্ত

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মেডিকেল কলেজের (রামেক) করোনা ল্যাবে আরও চারজনের নমুনায় করোনা শনাক্ত হয়েছে। যাদের একজনের বাড়ি রাজশাহী নগরে। আর তিনজনের বাড়ি চাঁপাইনবাবগঞ্জে। মঙ্গলবার বিকেলে এ তথ্য জানান রামেকের ভাইরোলজি বিভাগের প্রধান প্রফেসর ডা. সাবেরা গুলনাহার।

তিনি বলেন, রামেক ল্যাবে শনিবার এক শিফটে ৯৪ জনের নমুনা নিয়ে পরীক্ষা শুরু করা হয়। সবগুলো ফলাফল এসেছে। এর মধ্যে চারজনের নমুনায় করোনা পজেটিভ। এদের মধ্যে একজনের বাড়ি রাজশাহী নগরের কাশিয়াডাঙ্গা থানার মোল্লাপাড়া এলাকায়। তিনি মিশন হাসপাতালে চিকিৎসাধীন রয়েছেন। অপর তিনজনের বাড়ি চাঁপাইনববাগঞ্জে।

কাশিয়াডাঙ্গা থানার ওসি মুনসুর আলী আরিফ জানান, রাজশাহী নগরে নতুন আক্রান্ত যুবকের নাম রিজভী। তিনি নগরের কাশিয়াডাঙ্গা থানার পুর্ব মোল্লাপাড়া এলাকার তইবুর রহমানের ছেলে। সম্প্রতি তিনি ঢাকা থেকে রাজশাহী আসার পর তার শরীরে করোনা উপসর্গ দেখা দেয়। এর পর তাকে রাজশাহী মিশন হাসপাতালে ভর্তি করে নমুনা সংগ্রহ করা হয়। মঙ্গলবার নমুনা পরীক্ষার পর করোনা পজেটিভ এসেছে। কাশিয়াডাঙ্গা থানা বিকেলে ওই যুবকের বাড়ি লকডাউন করে দেয়।

গত ১২ এপ্রিল রাজশাহীর পুঠিয়ায় প্রথম করোনাভাইরাস আক্রান্ত রোগি শনাক্ত হয়। মঙ্গলবার নতুন একজন শনাক্তের মধ্য দিয়ে রাজশাহীতে করোনা আক্রান্ত সংখ্যা বেড়ে ৪৫ জনে দাঁড়িয়েছে। এর রাজশাহী নগরে আটজন, বাঘায় চারজন, পুঠিয়ায় নয়জন, দুর্গাপুরে তিনজন, বাগমারায় তিনজন, মোহনপুরে ছয়জন, তানোরে ১০ জন ও পবায় দুইজন। এছাড়াও ঢাকায় আক্রান্ত হয়ে রাজশাহী এসে একজন চিকিৎসাধীন রয়েছেন। তার বাড়ি পবা উপজেলায়।

সানশাইন/২৬ মে/এমওআর

মে ২৬
১৯:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত