Daily Sunshine

রাজশাহীর শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ সদস্য কোয়ারেন্টিনে

Share

স্টাফ রিপোর্টার : করোনা আক্রান্ত হয়ে মৃত পুলিশ সদস্যের সংস্পর্শে আসায় রাজশাহী মহানগরীর শিরোইল পুলিশ ফাঁড়ির ১৮ জন সদস্যকে কোয়ারেন্টিনে রাখা হয়েছে। মঙ্গলবার দুপুরে মহানগরীর ওসি বোয়ালিয়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা ওসি নিবারণ চন্দ্র বর্মণ এই তথ্য নিশ্চিত করেছেন।

বোয়ালিয়া থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) নিবারণ চন্দ্র বর্মণ বলেন, শিরোইল পুলিশ ফাঁড়ি ডিউটি বিরতিতে থাকবে। নওগাঁর যে পুলিশ সদস্য মারা গেলেন তার ভগ্নিপতি এক পুলিশ উপপরিদর্শক (এসআই) সেখানে কর্মরত ছিলেন। অনেকেই তার সংস্পর্শে এসেছেন। তাই শিরোইল পুলিশ ফাঁড়ির মোট ১৮ জন সদস্যকে ১৪ দিনের কোয়ারেন্টিনে রাখা হয়েছে। এ সময়ের মধ্যে পর্যায়ক্রমে সবারই নমুনা পরীক্ষার জন্য ব্যবস্থা গ্রহণ করা হবে।

এদিকে, রাজশাহী মহানগর পুলিশের মুখপাত্র অতিরিক্ত উপ-কমিশনার গোলাম রুহুল কুদ্দুস বলেন, কয়েক দিন আগে রাজশাহীর খ্রিষ্টিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন করোনা আক্রান্ত নওগাঁর এসআই মোশাররফ হোসেন মারা যান। এ সময় সংস্পর্শে আসেন ওই পুলিশ সদস্যের ভগ্নিপতি শিরোইল ফাঁড়ির ইনচার্জ এসআই মিজানুর রহমান।

তিনি ফাঁড়িতে দায়িত্ব পালনের সময় তার সংম্পর্শে আসেন আরো ১৭ পুলিশ সদস্য। করোনা ছড়িয়ে পড়ার শঙ্কায় ওই ফাঁড়ির ইনজার্চসহ ১৮ পুলিশ সদস্যকে কোয়ারেনন্টিনে রাখার নির্দেশ দিয়েছেন মহানগর পুলিশ কমিশনার মো. হুমায়ুন কবির।
মঙ্গলবার এসআই মিজানের করোনা পরীক্ষার জন্য নমুনা সংগ্রহ করা হয়েছে। পর্যায়ক্রমে সবার নমুনাই সংগ্রহের পর পরীক্ষা করা হবে। আর এখানকার পুলিশ সদস্যরা কোয়ারেন্টিনে থাকলেও বোয়ালিয়া থানা ও আশপাশের ফাঁড়ির পুলিশ সদস্যরা আপাতত শিরোইল ফাঁড়ি এলাকার আইন-শৃংখলা রক্ষায় কাজ করবেন বলেও জানান ঊর্ধ্বতন এই পুলিশ কর্মকর্তা।

এর আগে রাজশাহীতে করোনায় মৃত্যু হয়- পুলিশের একজন উপ-পরিদর্শকের (এসআই)। তার নাম মোশাররফ হোসেন। ৫৭ বছর বয়সী এই পুলিশ কর্মকর্তা গত শুক্রবার (২২ মে) রাত ১১টার দিকে রাজশাহীর খ্রিষ্ট্রিয়ান মিশন হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

সানশাইন/২৬ মে/এমওআর

মে ২৬
১৫:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত