Daily Sunshine

নন এমপিও শিক্ষকদের অনুদান দিলেন এমপি বাদশা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহী মহানগরীর নন এমপিও শিক্ষকদের আর্থিক অনুদান দিয়েছেন সদর আসনের সংসদ সদস্য ফজলে হোসেন বাদশা। শনিবার (২৩ মে) দুপুরে বাংলাদেশ কলেজ শিক্ষক সমিতির (বাকশিস) রাজশাহী মহানগর কমিটির কাছে অনুদানের এক লাখ টাকার চেক হস্তান্তর করেন তিনি।

সংসদ সদস্য হিসেবে পাওয়া নিজের বরাদ্দ থেকে এই অনুদান দেন ফজলে হোসেন বাদশা। বাকশিস এই অনুদান শুধুমাত্র নন এমপিওভুক্ত শিক্ষকদের দেবে। এতে করোনাভাইরাস পরিস্থিতিতে নন এমপিও শিক্ষকরা উপকৃত হবেন।

নগরীর শাহমখদুম কলেজে চেকটি হস্তান্তরের সময় বাকশিসের জেলা শাখার সভাপতি অধ্যক্ষ শফিকুর রহমান বাদশা, নগর কমিটির সভাপতি নুরুল ইসলাম, সাধারণ সম্পাদক এসএম রেজাউল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/২৩ মে/এমওআর

মে ২৩
২০:৪৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত