Daily Sunshine

আদমদীঘিতে দুজনের শরীরে মিললো করোনা ভাইরাস

Share

আদমদীঘি প্রতিনিধি: বগুড়ার আদমদীঘিতে নারায়নগঞ্জ থেকে ঈদ করতে আসা দুই ব্যক্তির শরীরে করোনা ভাইরাস সংক্রমণের তথ্য পাওয়া গেছে। শুক্রবার রাতে তাদের দেহে কোভিড -১৯ সনাক্তের তথ্য নিশ্চিত হওয়া যায়। আক্রান্ত দুজনের বাড়ি উপজেলার ছাতিয়ানগ্রামের কোমারপুরে। তাদের একজনের নাম ইমরান, অন্যজন কামরুল হাসান। বিষয়টি নিশ্চিত করেছেন উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডা. শহীদুল্লাহ দেওয়ান।

তিনি জানান, গত ২১ মে বৃহস্পতিবার দুই ব্যক্তি নারায়নগঞ্জ থেকে ঈদ করতে নিজ বাড়িতে আদমদীঘির ছাতিয়ানগ্রামের কোমারপুরে আসেন। খবর পেয়ে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স থেকে তাদের নমুনা সংগ্রহ করে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়। শুক্রবার তাদের রিপোর্ট পজিটিভ আসে।

বর্তমানে নিজ বাড়িতে তাদের কোয়ারেন্টাইনে রেখে চিকিৎসা দেওয়া হচ্ছে। অবস্থার অবনতি হলে তাদের বগুড়া মোহাম্মদ আলী হাসপাতালের আইসোলেশন ইউনিটে পাঠানোর সিদ্ধান্ত নেওয়া হয়েছে।

সানশাইন/২৩ ম/ে এমওআর

মে ২৩
২০:৪১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত