Daily Sunshine

মেয়রের ত্রাণ তহবিলে অনুদান দিলো এসোসিয়েশন অফ মেডিকেল মাইক্রোবায়োলজিস্ট

Share

স্টাফ রিপোর্টার : করোনাভাইরাস পরিস্থিতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষের খাদ্য সহায়তায় রাজশাহী সিটি কর্পোরেশনের (রাসিক) মাননীয় মেয়র এ.এইচ.এম খায়রুজ্জামান লিটনের আহ্বান সাড়া দিয়ে ত্রাণ তহবিলে ৫০ হাজার টাকা অনুদান দিয়েছে এসোসিয়েশন অফ মেডিকেল মাইক্রোবায়োলজিস্ট। শুক্রবার নগর ভবনে মেয়রের হাতে অনুদানের অর্থ তুলে দেন এসোসিয়েশনের রাজশাহীর নেতৃবৃন্দ। এ সময় তাদের আন্তরিক ধন্যবাদ জানান মেয়র।

অনুদান প্রদানকালে উপস্থিত ছিলেন এসোসিয়েশন অফ মেডিকেল মাইক্রোবায়োলজিস্ট রাজশাহীর সভাপতি ও রামেকের উপাধ্যক্ষ প্রফেসর ডা. বুলবুল হাসান, কোষাধ্যক্ষ ও ভাইরোলজী বিভাগের বিভাগীয় প্রধান ডা. সাবেরা গুল নাহার, সম্পাদক ডা. এসএম ওয়াসি পারভেজ ও সাংগঠনিক সম্পাদক ডা. মিজানুর রহমান।

উল্লেখ্য, গত ১৪ এপ্রিল এক বিবৃতিতে কর্মহীন ও নিম্ন আয়ের মানুষদের জন্যে রাজশাহী সিটি কর্পোরেশনের ত্রাণ তহবিলে নগদ অর্থ/ নিত্য প্রয়োজনীয় পণ্য প্রদানের আহ্বান জানান মেয়র। এরপর মেয়রের আহ্বান সাড়া দিয়ে এগিয়ে আসছেন অনেক ব্যক্তি, প্রতিষ্ঠান ও সংগঠন।

সানশাইন/২২ মে/এমওআর

মে ২২
২১:৩৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত