Daily Sunshine

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

Share

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে।

বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের কাছে বসুন্ধরা গ্রুপের পক্ষে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেন গ্রুপের ব্যবস্থাপনা পরিচালকের (এমডি) সেক্রেটারি এবং বসুন্ধরা গ্রুপের এক্সিকিউটিভ ডিরেক্টর মো. মাকসুদুর রহমান।

এ সময় উপস্থিত ছিলেন বসুন্ধরা লজিস্টিকের নির্বাহী পরিচালক হাবিব ইশতিয়াক আহমেদ, বসুন্ধরা পোর্টের সিনিয়র মহাব্যবস্থাপক রাশেদ আহমেদ, বসুন্ধরা ইনফ্রাস্টাকচার ডেভলোপমেন্টের চিফ অপারেটিং অফিসার কমডোর খুরশিদ, বিআইডব্লিউটিএর সদস্য দেলোয়ার হোসেন (পরিকল্পনা ও পরিচালনা), মো. নূরুল আলম (অর্থ), পরিচালক (বন্দর ও পরিবহন বিভাগ, কাজী ওয়াকিল নওয়াজ এবং চেয়ারম্যান দপ্তরের সমন্বয় কর্মকর্তা মো. সেলিম শেখ প্রমুখ।

বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক বলেন, বসুন্ধরা গ্রুপ এই দুর্যোগ মুহূর্তে সরকার ও জনগণের পাশে দাঁড়িয়ে কাজ করে যাচ্ছে। আমি আশা করবো আরো মানুষের পাশে দাঁড়াবে।

তিনি বলেন, এই সেক্টরে তেমন কেউ নজর দেয়নি। নৌ পরিবহন মন্ত্রণালয় এবং বন্দর কর্তৃপক্ষ নিজের উদ্যোগে সাহায্য করে যাচ্ছে। আজকে বসুন্ধরার এই উদ্যোগে আমরা কৃতজ্ঞ।

বিআইডব্লিউটিএ বসুন্ধরা গ্রুপের সঙ্গে কাজ করে যাওয়ার অঙ্গীকার ব্যক্ত করেছেন বলে জানান চেয়ারম্যান কমডোর গোলাম সাদেক।

অনুষ্ঠানে বিআইডব্লিউটিএ’র জন্য এক হাজার পিপিই এবং দশ হাজার মাস্ক সরবরাহ করা হয়েছে বলে জানিয়েছেন বসুন্ধরা গ্রুপ এবং বিআইডব্লিউটিএ কর্মকর্তারা।

সানশাইন/২০ মে/এমওআর

মে ২০
২০:২১ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত