Daily Sunshine

রাজশাহীতে ভার্চ্যুয়াল আদালতে ৫ আসামির জামিন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে ভার্চ্যুয়াল আদালতে ছয় মামলার আট আসামীর জামিন শুনানি অনুষ্ঠিত হয়েছে। রবিবার অনুষ্ঠিত শুনানীতে তিন মামলার পাঁচজন আসামির জামিন হয়েছে। দুপুরে রাজশাহীর জেলা ও দায়রা জজ আদালতে অনলাইনে তাদের জামিন শুনানি অনুষ্ঠিত হয়।

আদালত সূত্র জানিয়েছে, জেলা ও দায়রা জজ মীর শফিকুল আলম আদালতে ভিডিও কনফারেন্সের মাধ্যমে রবিবার মোট ছয়টি মামলার শুনানি করেন। এই আদালতের রাষ্ট্রপক্ষের আইনজীবী ইব্রাহীম হোসেন প্রতিটি শুনানিতে ভিডিও কনফারেন্সে যুক্ত হয়ে রাষ্ট্রপক্ষে নিজের বক্তব্য উপস্থাপন করেন।

আদালতে আসামিপক্ষে শুনানিতে অংশগ্রহণ করেন বাংলাদেশ সুপ্রিম কোর্টের আইনজীবী হাসান আব্দুল কাইয়ুম এবং রাজশাহী বারের আইনজীবী শফিকুল ইসলাম। আদালতে এ দিন শুনানি হওয়া ছয়টি মামলার মধ্যে তিনটি মামলার পাঁচ আসামির জামিন মঞ্জুর করা হয়।

করোনা পরিস্থিতিতে হাজতি আসামিদের জামিন শুনানির জন্য ভার্চ্যুয়াল কোর্ট চালু করা হয়। তথ্যপ্রযুক্তি ব্যবহার করে ভার্চ্যুয়াল উপস্থিতির মাধ্যমে জরুরি জামিন সংক্রান্ত বিষয়সমূহ নিষ্পত্তি করার নির্দেশনা আসে সুপ্রিম কোর্ট থেকে। এ লক্ষে সংশ্লিষ্ট আদালতের আইডি ও মোবাইল নম্বর ব্যবহার করতে বলা হয়।

সানশাইন/১৭ মে/ এমওআর

মে ১৭
১৫:০৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত