Daily Sunshine

ঈদের ছুটিতে কর্মস্থল ত্যাগ না করার নির্দেশ

Share

সানশাইন ডেস্ক : আসন্ন ঈদুল ফিতরের ছুটিতে কর্মস্থল ত্যাগ না করার নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ। শনিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ থেকে পাঠানো নির্দেশনায় এ তথ্য জানানো হয়েছে।

নির্দেশনায় বলা হয়ছে, দেশব্যাপী করোনা ভাইরাস মোকাবেলা এবং এর ব্যাপক বিস্তার রোধে অধিকতর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সরকার ২৬ মার্চ থেকে পর্যায়ক্রমে ১৬ মে পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে। সরকার ঘোষিত সাধারণ ছুটি চলাকালে মন্ত্রিপরিষদ বিভাগ ও জন প্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশ অনুসারে সুরক্ষা সেবা বিভাগের অধীন অধিদপ্তর সমূহ এবং তাদের অধস্তন অফিসসমূহ সীমিত পরিসরে খোলা রাখার জন্য অনুরোধ করা হলো।

আদেশে আরো বলা হয়, ছুটিকালীন সুরক্ষা সেবা বিভাগের অধীন সব অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারীদের অবশ্যই স্বাস্থ্য বিভাগের নির্দেশমালা কঠোরভারে মেনে চলতে হবে। জরুরি পরিসেবা যেমন ফায়ার সার্ভিস এবং সংশ্লিষ্ট সেবা কাজে নিয়োজিত যানবাহন ও কর্মীরা এ ছুটির বাইরে থাকবেন। ঈদুল ফিতরের ছুটিতে কেউ কর্মস্থল ত্যাগ করতে পারবেন না।

সানশাইন/০৯ মে/এমওআর

মে ০৯
১৪:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

লো প্রোফাইলে থাকা হাই প্রোফাইল এক শিল্পী

সানশাইন ডেস্ক : গান নিয়েই ছিল তাঁর যত ব্যস্ততা। একটা নতুন গান করার জন্য উদগ্রীব থাকতেন। প্রচারণার জন্য কারও সঙ্গে সম্পর্ক রক্ষা নয়, গান করাটাকেই বড় কাজ বলে মানতেন তিনি। বিশ্বাস করতেন, শেষ পর্যন্ত তাঁর কণ্ঠটাকেই মনে রাখবে মানুষ। তাঁর গায়কিই মানুষকে বাধ্য করবে তাঁর কাছে ছুটে আসতে। নিজের ওপর,

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত