Daily Sunshine

ঈদের ছুটিতে কর্মস্থল ত্যাগ না করার নির্দেশ

Share

সানশাইন ডেস্ক : আসন্ন ঈদুল ফিতরের ছুটিতে কর্মস্থল ত্যাগ না করার নির্দেশ দিয়েছে স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ। শনিবার স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের সুরক্ষা সেবা বিভাগ থেকে পাঠানো নির্দেশনায় এ তথ্য জানানো হয়েছে।

নির্দেশনায় বলা হয়ছে, দেশব্যাপী করোনা ভাইরাস মোকাবেলা এবং এর ব্যাপক বিস্তার রোধে অধিকতর সতর্কতামূলক ব্যবস্থা হিসেবে সরকার ২৬ মার্চ থেকে পর্যায়ক্রমে ১৬ মে পর্যন্ত সাধারণ ছুটি ঘোষণা করেছে। সরকার ঘোষিত সাধারণ ছুটি চলাকালে মন্ত্রিপরিষদ বিভাগ ও জন প্রশাসন মন্ত্রণালয়ের নির্দেশ অনুসারে সুরক্ষা সেবা বিভাগের অধীন অধিদপ্তর সমূহ এবং তাদের অধস্তন অফিসসমূহ সীমিত পরিসরে খোলা রাখার জন্য অনুরোধ করা হলো।

আদেশে আরো বলা হয়, ছুটিকালীন সুরক্ষা সেবা বিভাগের অধীন সব অধিদপ্তরের কর্মকর্তা, কর্মচারীদের অবশ্যই স্বাস্থ্য বিভাগের নির্দেশমালা কঠোরভারে মেনে চলতে হবে। জরুরি পরিসেবা যেমন ফায়ার সার্ভিস এবং সংশ্লিষ্ট সেবা কাজে নিয়োজিত যানবাহন ও কর্মীরা এ ছুটির বাইরে থাকবেন। ঈদুল ফিতরের ছুটিতে কেউ কর্মস্থল ত্যাগ করতে পারবেন না।

সানশাইন/০৯ মে/এমওআর

মে ০৯
১৪:৪০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

সুস্থ্য বাংলাদেশ বিনির্মাণে বাজেটে উচ্চহারে তামাকের করারোপ জরুরি

সুস্থ্য বাংলাদেশ বিনির্মাণে বাজেটে উচ্চহারে তামাকের করারোপ জরুরি

শরীফ সুমন : দীর্ঘ ২৩ বছর ধরে ৩১ মে নতুন নতুন প্রতিপাদ্যে বাংলাদেশে সরকারি-বেসরকারিভাবে পালিত হয়ে আসছে বিশ্ব তামাকমুক্ত দিবস। তামাক ব্যবহারের ভয়াবহতা তুলে ধরে এটি সেবন থেকে বিরত থাকতে প্রতিবছর আহ্বান জানানো হচ্ছে। তবে এই আহ্বানে কয়জন তামাকসেবীই বা সাড়া দেয়? দেশে প্রতিবছর তামাকজনিত রোগে লাখ লাখ মানুষ আক্রান্ত

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত