Daily Sunshine

হিজরাদের মাঝে এমপি এনামুলের খাদ্য সহায়তা

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে অব্যাহত রয়েছে বাড়ি বাড়ি খাদ্য সহায়তা প্রদান কার্যক্রম। করোনা ভাইরাসের প্রাদুর্ভাব নিয়ন্ত্রণে খাদ্য সংকট মোকাবেলায় তাঁর পক্ষ থেকে বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ে খোলা হয়েছে কন্ট্রোল রুম।

ইঞ্জিনিয়ার এনামুল হক এমপির পক্ষ থেকে প্রত্যন্ত এলাকার হতদরিদ্র জনগোষ্ঠীর পাশাপাশি উপজেলায় বসবাসরত হিজরাদের মাঝে খাদ্য সহায়তা পৌঁঁছে দেয়া হচ্ছে। বুধবার দিনব্যাপি করোনায় খাদ্য সংকট মোকাবেলায় বঙ্গবন্ধু স্মৃতি জাদুঘর কমপ্লেক্সের দলীয় কার্যালয়ের কন্ট্রোল রুম থেকে তাদের হাতে খাদ্য সহায়তা প্রদান করা হয়েছে। বুধবার কিছু সংখ্যক হিজরাদের খাদ্য প্রদান করা হয়েছে। বাকি হিজরাদেরও খাদ্য সহায়তা প্রদান করা হবে বলে জানা গেছে।

করোনা ভাইরাসের প্রাদুর্ভাব থেকে রক্ষা পাওয়ার জন্য এরই মধ্যে দোকান পাট বন্ধ করেছে প্রশাসন। হাট বাজার বন্ধ থাকার কারণে চরম খাদ্য সংকটে পড়তে হয়েছে হিজরাদের। তাদের কথা ভেবেই এমপি এনামুল হকের পক্ষ থেকে খাদ্য সহায়তা প্রদান করা হচ্ছে।

কন্ট্রোল রুমের সদস্যরা মিলে এমপি এনামুল হকের পক্ষ থেকে এই খাদ্য সহায়তা বিতরণ করছেন। এতে রয়েছেন উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুল, সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, উপজেলা ভাইস চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, শ্রীপুর ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক, সাংসদের প্রেস সচিব প্রভাষক জিল্লুর রহমান।

করোনা সংকট সমাধান না হওয়া পর্যন্ত এই খাদ্য সহায়তা কার্যক্রম অব্যাহত রাখা হবে। সেই সাথে সরকারের সকল নির্দেশনা সঠিক ভাবে পালনের জন্য সকলের প্রতি আহ্বান জানিয়েছেন এমপি এনামুল হক।

সানশাইন/০৮এপ্রিল/এমওআর

এপ্রিল ০৮
১৪:২৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত