Daily Sunshine

চারঘাটে ত্রানের জন্য মারপিট, প্রধান আসামী আটক

Share

স্টাফ রিপোর্টার, চারঘাট: রাজশাহীর চারঘাটে ত্রান চাইতে গিয়ে মেম্বারের লোকজনের মারপিটের ঘটনায় মালেকা বেগম নামের এক আসামীকে গ্রেফতার করা হয়েছে। গ্রেফতারকৃত মালেকা বেগম মারপিটের ঘটনার প্রধান আসামী। তিনি উপজেলার চাদপুর কাকরামারী গ্রামের নাজমুল হকের স্ত্রী। মঙ্গলবার গভীর রাতে মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা সমিত কুমার কুন্ডুর নেতৃত্বে মালেকা বেগমকে গ্রেফতার করা হয়। বুধবার দুপুরের দিকে মালেকা বেগমকে আদালতের মাধ্যমে জেল হাজতে প্রেরন করা হয়েছে।

ওসি জানান, সোমবার সকালে ত্রানের সাহায্য চাইতে গিয়ে মেম্বারের লোকজনের মারপিটের শিকার হোন ৪৫ বছর বয়সের স্বামী পরিতক্তা রেজিয়া বেগম নামের এক নারী। ঘটনার দিন ওই নারী গ্রেফতারকৃত মালেকা বেগমকে প্রধান আসামী করে একটি মামলা করেন। মামলার প্রেক্ষিতে তাৎক্ষনিক ভাবে রাতে অভিযান চালিয়ে মালেকবা বেগমকে আটক করা হয়েছে। অন্য আসামীদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালিয়ে যাচ্ছে।

এ দিকে ত্রান চাইতে গিয়ে মারপিটের ঘটনায় বুধবার সকালে হাসপাতালে ওই নারীকে দেখতে যান জেলা প্রশাসক হামিদুল হক। এসময় তিনি দু:খ প্রকাশ করে দোষীদের দ্রুত সময়ের মধ্যে গ্রেফতার করে আইনের আওতায় আনার জন্য পুলিশকে নিদের্শ প্রদান করেন। এছাড়াও তার সুচিকিৎসার জন্য চিকিৎসকদের যত্নবান হয়ে চিকিৎসা প্রদানের নিদের্শ দেন। এসময় ওই নারীকে চাল, ডালসহ নিত্যপন্য ও শুকনো খাবার তুলে দেন জেলা প্রশাসক হামিদুল হক। সঙ্গে ছিলেন, উপজেলা চেয়ারম্যান ফকরুল ইসলাম ও নির্বাহী কর্মকর্তা সৈয়দা সামিরা।

সানশাইন/০৮ এপ্রিল/এমওআর

এপ্রিল ০৮
১৪:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত