Daily Sunshine

দুর্গাপুরে ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ী গ্রেফতার

Share

স্টাফ রিপোর্টার, দুর্গাপুর: রাজশাহীর দুর্গাপুর থানার পুলিশ ৪০০ পিস ইয়াবাসহ দুই মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে। বুধবার সকাল ১১ টার দিকে দুর্গাপুর পৌর সদরের সিঙ্গা বাজারের জিয়া চত্বর থেকে তাদের গ্রেফতার করে পুলিশ। এ সময় একটি মোটরসাইকেল জব্দ করে পুলিশ।

 

এ ঘটনায় ওই দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্ধে থানায় মামলা দায়ের করা হয়েছে। গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী হলেন, পুঠিয়া উপজেলার ধোপাপাড়া গ্রামের আব্দুল ওহাবের পুত্র আলতার আলী (৩৮) ও একই গ্রামের আনু ওরফে আমজাদের পুত্র আব্দুল্লাহ (১৯)।

 

দুর্গাপুর থানার অফিসার ইনচার্জ (ওসি) খুরশীদা বানু কণা জানান, সামাজিক দূরত্ব নিশ্চিত করতে বুধবার সকাল থেকে পুলিশ ও সেনাবাহিনীর সহায়তায় উপজেলা প্রশাসন সিংগা বাজার মনিটরিং করছিলেন। এ সময় রাস্তায় সাধারণ মানুষের অবাধ যাতায়াত ঠেকাতে জিয়া চত্বর নামক স্থানে পুলিশের চেকপোস্ট বসানো হয়। ওই সময় গ্রেফতারকৃত দুই মাদক ব্যবসায়ী মোটরসাইকেল নিয়ে পুঠিয়ার দিক থেকে দূর্গাপুরের দিকে আসছিলেন।

 

এ সময় পুলিশ তাদের গতিরোধ করে জিজ্ঞাসাবাদ শুরু করে। জিজ্ঞাসাবাদে সন্দেহ হলে তাদের শরীরে তল্লাশি চালানো হয়। তল্লাশিকালে তাদের কাছ থেকে দুইটি নীল রঙের প্যাকেটে ৪০০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। পরে তাদের থানায় এনে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের ব্যবহৃত একটি মোটরসাইকেলও জব্দ করা হয়েছে। দুই মাদক ব্যবসায়ীকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে বলেও জানান ওসি কণা।

 

সানশাইন/০৮ এপ্রিল/এমওআর

এপ্রিল ০৮
১৩:১৯ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত