Daily Sunshine

বাগমারায় প্রশাসনের কর্মকর্তাদের সাথে এমপি এনামুলের মতবিনিময়

Share

বাগমারা প্রতিনিধি : রাজশাহীর বাগমারা আসনের সংসদ সদস্য ইঞ্জিনিয়ার এনামুল হক বলেছেন, করোনা ভাইরাস এখন কোন এক দেশের সমস্যা না। এটি সারা বিশ্বের জন একটা বিপদ। এই করোনা ভাইরাসকে পুুঁজি করে কোন সাধারণ মানুষকে মারপিট সহ অকারণে হয়রানী করা যাবে না। প্রত্যেকের সামাজিক মর্যাদা অক্ষুন্ন রেখে রাস্তাঘাটে সাধারণ মানুষকে সচেতন করতে প্রশাসনের কর্মকর্তাদের আহবান জানিয়েছেন তিনি।

দেশে চলমান করোনা পরিস্থিতি নিয়ে মঙ্গলবার সকালে সালেহা ইমারত কোল্ড স্টোরেজ মিলনায়তনের সভাকক্ষে উপজেলা প্রশাসনের বিভিন্ন দপ্তরের কর্মকর্তা, চিকিৎসক ও আইন-শৃংখলা বাহিনী সদস্যদের সাথে মতবিনিময় কালে এসব কথা বলেন। তিনি বলেন, কোন মানুষ করোনা পরিস্থিতে কোন না কোন সমস্যার কারণে বাহির হচ্ছে। তাই বলে তাদের সাথে খারাপ কোন ব্যবহার করা যাবে না। সরকারী ভাবে বারবার ঘোষণা দেয়া হচ্ছে লোকজনের সাথে ভালো ব্যবহার করুন।

পাশাপাশি কোন ব্যক্তি করোনায় আক্রান্ত হলে সে যেন বিনা চিকিৎসায় মারা না যায় সেটা নিশ্চিত করতে হবে। সাধ্যমতো সকলের কল্যাণে এগিয়ে আসতে হবে। প্রশাসনের কাজ হবে এই সংকটাপন্ন পরিস্থিতে সাধারণ জনগণকে বোঝানো। বিনা প্রয়োজন ছাড়া কেউ যেন বাড়ির বাহির না হয়। সরকারের পক্ষ থেকে ইতোমধ্যে করোনা সংকট মোকাবলোয় যথেষ্ট পদক্ষেপ নেয়া হয়েছে।

মতবিনিময় কালে উপস্থিত ছিলেন, উপজেলা নির্বাহী অফিসার শরিফ আহম্মেদ, সহকারী কমিশনার (ভূমি) মাহমুদুল হাসান, বাগমারা থানার অফিসার ইনচার্জ আতাউর রহমান, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ গোলাম রাব্বানী, ডাঃ মোতালেব, ডাঃ ববিতা রাণী, উপজেলা এলজিইডি প্রকৌশলী সানোয়ার হোসেন, কৃষি অফিসার রাজিবুর রহমান, সমাজসেবা অফিসার আব্দুল মমিন এবং প্রকল্প বাস্তবায়ন অফিসার মাসুদুর রহমান।

সানশাইন/৩১ মার্চ/ এমওআর

মার্চ ৩১
১৮:৫৬ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

বর্ষার সাজে রাজশাহী, সড়ক বিভাজনে রঙ্গনের শোভা

সানশাইন ডেস্ক : বর্ষার প্রকৃতিতে এখনও রাজশাহী নগরে হাজারো ফুলের সমারোহ। গ্রীষ্মের ফুল হলুদ সোনালু কিংবা বেগুনি জারুল ও লাল টুকটুকে কৃষ্ণচূড়ার রক্তঝরা হাসি এখনও যে কারোই নজর কাড়ছে। মাঝে মাঝে ঝড়ো বৃষ্টিতে এসব ফুল ঝরে রাজপথ করছে রঙিন। চলতি করোনাকালে বাইরে তেমন মানুষজন নেই। তাইবলে থেমে থাকেনি প্রকৃতি। রাজশাহী

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত