Daily Sunshine

স্বাধীনতা দিবস উপলক্ষে রাজশাহীতে পতাকা উত্তোলন

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীতে এবার ভিন্ন আবহে পালন হচ্ছে- মহান স্বাধীনতা ও জাতীয় দিবস। প্রাণঘাতী করোনাভাইরাসের কারণে রাজশাহীতে স্বাধীনতা দিবস উদযাপনের সকল কর্মসূচি আগেই বাতিল করেছে বিভাগীয় ও জেলা প্রশাসন।

এ কারণে প্রতি বছরের মত শহীদ মিনারে ফুল দিয়ে শ্রদ্ধা নিবেদনসহ অন্যান্য কর্মসূচি পালন করতে পারছেনা বিভিন্ন রাজনৈতিক, সামাজিক, সাংস্কৃতিক ও পেশাজীবী সংগঠনগুলোও।

এদিকে, মহান স্বাধীনতা ও জাতীয় দিবস উপলক্ষে বৃহস্পতিবার সকালে ছোট পরিসরে পতাকা উত্তোলন কর্মসূচির আয়োজন করা হয়।

রাজশাহী মহানগরীর সিঅ্যান্ডবি মোড়ে অবস্থিত সার্কিট হাউসে সকাল ৯টায় জাতীয় পতাকা উত্তোলন করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে পতাকা উত্তোলন করেন- রাজশাহী বিভাগীয় কমিশনার মো. হুমায়ুন কবীর খোন্দকার। এ সময় জাতীয় সংগীত বাজানো হয়।

তার সাথে রাজশাহী জেলা প্রশাসক মো. হামিদুল হক, রাজশাহীর পুলিশ সুপার মো. শহীদুল্লাহ, বীর মুক্তিযোদ্ধা আব্দুল মান্নান ও মহানগর পুলিশের (আরএমপি) উপ-পুলিশ কমিশনার সাজিদ হোসেনসহ ঊর্ধ্বতন কর্মকর্তারা উপস্থিত ছিলেন।

সানশাইন/২৬ মার্চ/এমওআর

মার্চ ২৬
১৫:১৮ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত