Daily Sunshine

বাগমারার কাচারী কোয়ালীপাড়া আ’লীগের সভাপতি মজিদ, সম্পাদক মান্নান

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর বাগমারা উপজেলার ৮নং কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের সভাপতি হিসেবে এ্যাডভোকেট আব্দুল মজিদ ও সাধারণ সম্পাদক হিসেবে আব্দুল মান্নানকে নির্বাচিত করে নতুন কমিটি গঠন করা হয়েছে। শুক্রবার (১৩ মার্চ) বিকেলে মোহনপুর উচ্চ বিদ্যালয় মাঠে অনুষ্ঠিত ত্রি-বার্ষিক সম্মেলনে এ কমিটি গঠন করা হয়।

সম্মেলনের শুরুতে জাতীয় পতাকা ও দলীয় পতাকা উত্তোলন করা হয়। পরে বেলুন-ফেস্টুন ও পায়রা উড়িয়ে অনুষ্ঠানটির উদ্বোধন ঘোষণা করা হয়।

এছাড়া সিনিয়র সহ-সভাপতি হিসেবে আবু জেহের ও পারভীন বেগম এবং যুগ্ম সাধারণ সম্পাদক হিসেবে আব্দুস সাত্তার নির্বাচিত হয়েছেন। সম্মেলনটি উদ্বোধন করেন বাগমারা আসনের সংসদ সদস্য ও উপজেলা আ’লীগের সভাপতি ইঞ্জিনিয়ার এনামুল হক।

এ সময় এনামুল হক বলেন, দলের সাথে বেঈমানী করা যাবে না। জনগণের স্বার্থে দল করতে হবে। নিজের কোন কর্মকান্ডের জন্য দলকে বিতর্কিত করার সুযোগ নেই। নেতৃত্ব একটা দায়িত্ব। নেতা হয়ে বসে থাকার সময় শেষ। যে ভাবে দেশের উন্নয়ন সংগঠিত হচ্ছে তা বজায় রাখতে হবে। কোন ভাবেই উন্নয়নকে বাধাগ্রস্ত করা যাবে না।

তিনি আরও বলেন, জননেত্রী শেখ হাসিনার একার পক্ষে সকল কাজ করা সম্ভব না। তিনি দেশের প্রতিটি গৃহহীন ব্যক্তিকে ঘর করে দেবে। কারণ, প্রতিটি গ্রাম হবে শহর। কোন ব্যক্তি বা পরিবারকে ছিন্নমূল রেখে সেটা সম্ভব না। তাই সকল গৃহহীনদের বিনামূল্যে সরকারী ভাবে ঘর তৈরি করে দেয়া হবে।

নির্বাচিত প্রার্থীদের উদ্দেশে এনামুল হক বলেন, তৃণমূল আ’লীগ সাংগঠনিক ভাবে শক্তিশালী হলে কেন্দ্রীয় আ’লীগ শক্তিশালী হবে। তাই উন্নয়ন করতে চাইলে সকলকেই ঐক্যবদ্ধ হয়ে কাজ করতে হবে। পদ নিয়ে কেউ অবৈধ সুবিধা হাসিলের চেষ্টা করলে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে।

উপজেলা আ’লীগের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক অধ্যক্ষ গোলাম সারওয়ার আবুলের সঞ্চালনায় বক্তব্য দেন- ৮নং কাচারী কোয়ালীপাড়া ইউনিয়ন আ’লীগের আহ্বায়ক, উপজেলা আ’লীগের সহ-দপ্তর সম্পাদক নুরুল ইসলাম, ইউনিয়ন আ’লীগের সাবেক সভাপতি জাহাঙ্গীর আলম, চেয়ারম্যান আয়েন উদ্দীন।

সম্মেলনে অন্যান্যদের মধ্যে আরও উপস্থিত ছিলেন- জেলা আ’লীগের সাবেক সহ-সভাপতি, উপজেলা চেয়ারম্যান অনিল কুমার সরকার, সাবেক সাংগঠনিক সম্পাদক আলফোর রহমান, ভবানীগঞ্জ পৌর সভার মেয়র আব্দুল মালেক মন্ডল, উপজেলা আ’লীগের সহ-সভাপতি রিয়াজ উদ্দীন আহমেদ, আফতাব উদ্দীন আবুল, যুগ্ম সাধারণ সম্পাদক সিরাজ উদ্দীন সুরুজসহ উপজেলা, ইউনিয়ন পৌরসভা ও ওয়ার্ড আ’লীগের নেতৃবৃন্দ।

সানশাইন/১৩ মার্চ/ রোজি

মার্চ ১৩
২১:২৭ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

নারী উন্নয়ন ও ক্ষমতায়নে অনণ্য দৃষ্টান্ত শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : দেশের নারী সমাজের উন্নয়ন ও ক্ষমতায়নে নজিরবিহীন দৃষ্টান্ত স্থাপন করেছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা। তার আমলে সরকারের উচ্চ পর্যায় থেকে শুরু করে স্থানীয় প্রশাসন ও তৃণমূল পর্যন্ত নারীর ক্ষমতায়নের প্রসার ঘটেছে। নারী শিক্ষা নিশ্চিত করা, নারীকে অর্থনৈতিকভাবে স্বাবলম্বী করা, সুরক্ষা ও অধিকার নিশ্চিত করতে আইন প্রণয়ন এবং কর্মক্ষেত্র

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত