Daily Sunshine

রাবিতে ক্যারিয়ার ক্লাবের ৭ম জব ফেয়ার বুধবার

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ে জব ফেয়ার অনুষ্ঠিত হবে আগামী বুধ ও বৃহস্পতিবার। বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার ক্লাব (আরইউসিসি) ৭ম বারের মতো এই জব ফেয়ারের আয়োজন করেছে। বুধবার সকাল নয়টায় শেখ রাসেল মডেল স্কুল মাঠে সহ-উপাচার্য আনন্দ কুমার সাহা ও চৌধুরী মো. জাকারিয়া জব ফেয়ারের উদ্বোধন করবেন।

শনিবার বিকেলে রবীন্দ্রনাথ ঠাকুর ভবনে সংবাদ সম্মেলনে আয়োজকেরা জানান, এবারের জব ফেয়ারে নিউজিল্যান্ড ডেইরি, নিটল-নিলয় গ্রুপ, গ্রামীণফোন লিমিটেড, মেঘনা গ্রুপ অব ইন্ডাস্ট্রিজ, প্রাণ-আরএফএল গ্রুপ, দারাজসহ ২০টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। বুধবার সকাল নয়টা থেকে বিকেল সাড়ে চারটা পর্যন্ত প্রতিষ্ঠানের বুথে চাকরিপ্রার্থীরা সিভি জমা দিতে পারবেন। বৃহস্পতিবার প্রতিষ্ঠানের কর্মকর্তারা নির্বাচিত প্রার্থীদের মৌখিক পরীক্ষা নিবেন।

জব ফেয়ার চলাকালে ডিনস কমপ্লেক্স ও টিএসসিসিতে পাঁচটি সেমিনার ও ওয়ার্কশপের আয়োজন করা হয়েছে। বৃহস্পতিবার প্রথম ও দ্বিতীয় বর্ষের শিক্ষার্থীদের নিয়ে আরইউসিসি করপোরেট কুইজ প্রতিযোগিতা অনুষ্ঠিত হবে। বিকেলে টিএসসিসিতে জব ফেয়ারের সমাপনী অনুষ্ঠিত হবে। সেখানে কুইজ প্রতিযোগিতায় বিজয়ীদের পুরস্কার এবং চাকরিপ্রাপ্ত ও ক্যারিয়ার ক্লাবের সফল আয়োজকদের সংবর্ধনা দেওয়া হবে।

জব ফেয়ারে এডুকেশন পার্টনার প্রজেক্ট হেডওয়ে, বেভারেজ পার্টনার প্রাণ-আপ, আইটি পার্টনার সিবিএ আইটি, গিফট পার্টনার তিলোত্তমা ও লাইসিয়াম, রিফ্রেশমেন্ট পার্টনার ফ্রেন্ডস পিক, রেডিও পার্টনার ঢাকা এফএম ও রেডিও পদ্মা এবং ফুড পাটৃনার হিসেবে রয়েছে অ্যারো স্পুন।

সংবাদ সম্মেলনে ছাত্র-উপদেষ্টা অধ্যাপক লায়লা আরজুমান বানু, ক্লাবের উপদেষ্টা ও পরিসংখ্যান বিভাগের অধ্যাপক মো. মনিমুল হক, সংগঠনের সভাপতি আব্দুল্লাহ আল মামুন, সহ-সভাপতি ইমরান হোসেন, সাধারণ সম্পাদক তৌহিদ বিন হাসান, যুগ্ম সাধারণ সম্পাদক নওরিন জান্নাত প্রমুখ উপস্থিত ছিলেন।

সানশাইন/২২ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ২২
১৯:৫৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত