Daily Sunshine

গোদাগাড়ীতে সড়ক দুর্ঘটনায় দুইজনের মৃত্যু

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর গোদাগাড়ীতে মিনিপিকআপ ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে দুইজনের মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছে তিনজন। বুধবার সকাল পোনে ৮ টার দিকে রাজশাহীর গোদাগাড়ীর রাজশাহী চাঁপাইনবাবগঞ্জ মহাসড়কের রাজাবাড়ী হাট এলাকায় এই দুর্ঘটনা ঘটে।

নিহতরা হলেন, ঢাকার সাভার এলাকার মুটেরচর চানলাপুর গ্রামের জালাল উদ্দীনের ছেলে জাহিদুল ইসলাম (১৮) ও আরেকজনের পরিচয় পাওয়া যাইনি। এরা থাই গ্লাসের দোকানের শ্রমিক ছিলেন। আহতদের ফায়ার সার্ভিস কর্মীরা উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করে। আহতরা মিনিপিকআপ চালক হলেন কেরানিগঞ্জ এলাকার উলকান্দি গ্রামের জলিলের ছেলে বকুল (২৪), ঢাকা সাভার এলাকার শ্যামলগাছি গ্রামের ইব্রাহিমের ছেলে শাহ আলম ও একই এলাকার আরেকজন।

গোদাগাড়ীর প্রেমতলী পুলিশ তদন্ত কেন্দ্রের ইনচার্জ আব্দুল বারী বলেন, রাজাবাড়ী বাজারে দাড়িয়ে থাকা একটি ট্রাকের সাথে ছোট পিকাপের মুখোমুখি সংঘর্ষে ঘটনাস্থলেই দু’জন মারা যায়। এছাড়া আহতকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে। তবে ঘাটত ট্রাক ও পিকাপটিকে আটক করা হয়েছে।

সানশাইন/১২ ফেব্রুয়ারি/ রোজি

ফেব্রুয়ারি ১২
১৪:৩০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত