Daily Sunshine

রাবি শিক্ষার্থীর টাকা-ফোন ছিনতাইকারী গ্রেপ্তার

Share

রাবি প্রতিনিধি: রাজশাহী বিশ্ববিদ্যালয়ের (রাবি) এক শিক্ষার্থীকে মারধর করে তিন হাজার টাকা ও মোবাইল ফোন কেড়ে নেওয়ার ঘটনায় স্থানীয় এক ব্যক্তিকে গ্রেপ্তার করেছে পুলিশ। মঙ্গলবার রাতে তাকে গ্রেফতার করা হয় বলে নিশ্চিত করেছেন মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাসুদ পারভেজ।
এরআগে মঙ্গলবার দুপুরে ভুক্তভোগী শিক্ষার্থী থানায় একটি ছিনতাই মামলা দায়ের করেন। এ মামলায় সুজন (৩০) নামে ওই ব্যক্তিকে রাতে গ্রেপ্তার করে পুলিশ। বুধবার তাকে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।
ছিনতাইয়ের শিকার ভুক্তভোগী ওই শিক্ষার্থীর শাহরিয়ার হাসান। তিনি বিশ্ববিদ্যালয়ের কম্পিউটার সায়েন্স অ্যান্ড ইঞ্জিনিয়ারিং বিভাগের প্রথম বর্ষের শিক্ষার্থী। তিনি হানুফার মোড়ে ছায়ানীড় নামে একটি মেসে থাকেন। অপরদিকে গ্রেপ্তার সুজনের বাড়ি নগরের কাজলা এলাকার মন্ডলের মোড়ে।
মামলার বরাত দিয়ে মতিহার থানার ওসি এস এম মাসুদ পারভেজ জানান, গত বৃহস্পতিবার মির্জাপুর হানুফার মোড়ে ছিনতাইয়ের এ ঘটনা ঘটে। প্রথমে ওই শিক্ষার্থীকে মারধর করা হয়। পরে সঙ্গে থাকা টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। পরে ওই শিক্ষার্থী মঙ্গলবার দুপুরে মামলা দায়ের করেন।
মতিহার থানার ওসি এস এম মাসুদ পারভেজ বলেন, ‘গ্রেপ্তারকৃত ব্যক্তিকে জিজ্ঞাসাবাদ চলছে। তাকে বুধবার দুপুরে আদালতের মাধ্যমে কারাগারে পাঠানো হবে।’
প্রসঙ্গত, বৃহস্পতিবার সন্ধ্যার সময় বান্ধবীর সঙ্গে গল্প করার সময় সুজন নামের স্থানীয় ব্যক্তি শাহরিয়ারে থেকে ৩ হাজার টাকা ও মোবাইল ফোন কেড়ে নেয়। এ ঘটনায় মঙ্গলবার থানায় একটা মামলা দায়ের করেন।

সানশাইন/১২ ফেব্রুয়ারি / রোজি

ফেব্রুয়ারি ১২
১৪:২৪ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত