Daily Sunshine

সাংবাদিকদের হুমকি দেওয়ায় বাঘা প্রেসক্লাবে প্রতিবাদ সভা অনুষ্ঠিত

Share

স্টাফ রিপোর্টার,বাঘা : বাঘায় সরকারি কর্মকর্তাকে মারপিটের ঘটনায় সংবাদ প্রকাশের পর দুই সাংবাদিককে প্রাণ নাশের হুমকি দেয়ার ঘটনায় স্থানীয় সাংবাদিকদের পক্ষ থেকে তিব্র প্রতিবাদ ও নিন্দা জ্ঞ্যাপন করে প্রতিবাদ সভা অনুষ্ঠিত হয়েছে। সোমবার বাঘা প্রেসক্লাব কার্যালয়ে জাতীয় এবং স্থানীয় পত্রিকার ২৪ জন সদস্য পৌর আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস সরকারের ক্রমান্বয় হুমকি ও অন্যায়ের প্রতিবাদ জানিয়ে এ সভা করেন।

বিলেক ৫ টায় ক্লাবের নিজেস্ব কার্যালয়ে আব্দুল লতিফ মিঞার সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় উপস্থিত সদস্যরা বলেন, সর্বদা সরকার দলীয় রাজনীতি করা ও নারী কেলেংকারী-সহ একাধিক জিডি ও মামলার আসামী আব্দুল কুদ্দুস সরকার অর্থ পতিপত্তির গরমে বর্তমানে অস্থিত করে তুলেছেন বাঘার পরিবেশ। তার বিতর্কিত কর্মকান্ডে ক্ষিপ্ত ক্ষোদ সরকার দলীয় নেতাকর্মীরা।

সভায় সাংবাদিকরা বলেন, আব্দুল কুদ্দুস একজন ঠিকাদার হিসাবে বর্তমানে যে সকল উন্নয়ন কাজ করছেন তার প্রতিটি কাজে ব্যাপক অনিয়ম ও ত্রুটি রয়েছে। আর এই ত্রুুটি বিষয়ে প্রতিহত করতে গিয়ে তার ছেলের কর্তক উপ-সহকারী প্রকৌশলীকে মারপিট এবং পত্রিকায় সংবাদ প্রকাশ করার কারনে তিনি নিজের অপকর্ম ঢাকতে সাংবাদিকদের বিরুদ্ধে ফুসে উঠেছেন।তিনি এক সময় দাঁড়ি ধরে হাটে চাল বিক্রী করলেও বর্তমানে কিভাবে বিপুল ধন সম্পাদের মালিক হন এবং ৩ তলা বাড়ীতে এসি রুমে ঘুমানো-সহ দামি গাড়িতে ঘুরে বেড়ান তার অনুসন্ধানী প্রতিবেন তৈরী করার বিষয়েও সভায় আলোকপাত করা হয়। একই সাথে আব্দুল কুদ্দুস সহ-তার ছোট ভাই মহিদুল ইসলামের মুখ থেকে সাংবাদিকদের বিরুদ্ধে রোববার সকালে অশালিন বক্তিতার তিব্র পতিবার জানান সকল সাংবাদিক ।

আ’লীগ নেতা আব্দুল কুদ্দুস সম্পর্কে বাঘা উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম বাবুল ,আড়ানী পৌর মেয়র মুক্তার আলী ও বাঘা পৌর সভার প্যানেল মেয়র শাহিনুর রহমান পিন্টু-সহ দলের উপজেলা পর্যায়ের ডজন খানেক নেতাদের বক্তব্য, আব্দুল কুদ্দুস জিরো থেকে হিরো হওয়ার কারনে তিনি এবং তার ছেলে সরকারি কর্মকর্তা ও পুলিশ থেকে শুরু করে যে কোন মানুষের গায়ে অন্যায় ভাবে অনায়াসে হাত তুলার সাহস পান । মুলত: অর্থ-সম্পদের দাপট ছাড়া এগুলো আর কিছুই না।

সানশাইন/২৭ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ২৭
২০:১০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত