Daily Sunshine

কুকুরের সঙ্গে সেলফি, অতপর……….

Share

সানশাইন ডেস্ক : কুকুরের সঙ্গে ছবি তুলতে গিয়ে গুরুতর আহত হয়েছেন এক তরুণী। আহত ওই তরুণীর নাম লারা স্যানসোন। তার মুখে ৪০টি সেলাই দিতে হয়েছে। ১৪ জানুয়ারি উত্তর পশ্চিম আর্জেন্টিনার টুকুমানে মর্মান্তিক এ ঘটনা ঘটে।

আন্তর্জাতিক সংবাদমাধ্যমগুলোর প্রতিবেদনে বলা হয়, ১৭ বছর বয়সী ওই তরুণীর অ্যালসিসিয়ান নামে একটি জার্মান শেফার্ড রয়েছে। এটি তার পালিত কুকুর। খেলার ফাঁকে হঠাৎ তার ইচ্ছে হয় কুকুরের সঙ্গে ছবি তুলবেন। কিন্তু এসময় কুকুরটি তার মুখে কামড় দিয়ে বসে। রক্তে ভিজে যায় লারার শরীর। দ্রুত তাকে হাসপাতালে নেওয়া হয়। তার মুখে ৪০টি সেলাই পড়ে।

প্রতিবেদনে বলা হয়, কুকুরের হামলার পরে তরুণীর মুখে দুই ঘণ্টা অস্ত্রোপচার করতে হয়েছিল। বর্তমানে সুস্থ্য হয়ে উঠছেন তিনি। তবে তার খেতে সমস্যা হচ্ছে।

সানশাইন/১৮ জানুয়ারি/ রোজি

জানুয়ারি ১৮
২০:১৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত