Daily Sunshine

মোহনপুরে স্ত্রীকে হত্যা চেষ্টা মামলায় স্বামী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর মোহনপুরে স্ত্রীকে শ্বাসরোধ করে হত্যা চেষ্টা মামলায় স্বামীকে গ্রেপ্তার করেছে পুলিশ। রোববার রাতে গৃহবধূ কামরুন্নাহার তাজরীন (২১) বাদি হয়ে মোহনপুর থানায় স্বামী ও শ্বাশুড়ীসহ চারজনকে আসামি করে হত্যা চেষ্টা মামলা দায়ের করেছেন।

মোহনপুর থানার ওসি মোস্তাক আহম্মেদ জানান, মোহনপুর উপজেলার গোছা খন্দকার পাড়া গ্রামের মৃত শামুল আলমের ছেলে মাহবুব আলম সোহেল (৩৫) পাশের তানোর উপজেলার যুগিশো গ্রামের কামরুল হাসানের মেয়ে কামরুন্নাহার তাজরীনকে (২১) বিয়ে করেন। তাদের ২ বছরের একটি কন্যা সন্তান রয়েছে। বিয়ের পর থেকে স্বামী মাহবুব আলম সোহেল, শ্বাশুড়ী আন্জুয়ারা বেগম যৌতুকে জন্য শারীরিক ও মানসিক নির্যাতন করে আসছিল। ইতিপূর্বে মেয়ে সুখের জন্য গৃহবধূর বাবা জামাই মাহবুব আলম সোহেলকে যৌতুক হিসেবে ৪৫ হাজার টাকা দিয়েছেন।

রোববার স্বামী মাহবুব আলম সোহেল, শ্বাশুড়ী আনজুয়ারা বেগমসহ আরো ২জন মিলে আরো ১ লাখ টাকা যৌতুকের জন্য গৃহবধূকে চাপ সৃষ্টি করে। গৃহবধূ তার বাবার বাড়ি থেকে তাদের চাহিদামত যৌতুকের টাকা আনতে অস্বীকার করলে কামরুন্নাহার তাজরীনকে বেদম মারপিটে পর শ্বাসরোধ করে হত্যার চেষ্টা চালায়। গৃহবধূর চিৎকারে স্থানীয়রা উদ্ধার করে মোহনপুর উপজেলা স্বাস্থ্যকেন্দ্রে ভর্তি করান।

মোহনপুর থানা ওসি মোস্তাক আহম্মেদ জানান, রোববার রাতে স্বামীকে গ্রেপ্তার করে সোমবার জেল-হাজতে প্রেরণ করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তার করার জন্য চেষ্টা করা হচ্ছে।

সানশাইন/ ১৩ জানু:/ রোজি

জানুয়ারি ১৩
১৯:৪২ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত