Daily Sunshine

পুঠিয়ায় ২৪৭ বোতল ফেনসিডিলসহ ২ জন আটক

Share

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় ২৪৭ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করেছে পবা হাইওয়ে শিবপুরহাট ফাঁড়ি পুলিশ।

আজ সোমবার ভোর ৫ টার দিকে উপজেলার বানেশ্বর ইউনিয়নের শিবপুর হাট কলাহাটা নামক স্থানে ঢাকাগামী যাত্রীবাহী শ্যামলী পরিবহন (ঢাকা মেট্রো ব-১৪-৩৮৮৭) থেকে ফেনসিডিলসহ তাদের আটক করা হয়।

আটকরা হলেন, নামোকালিগঞ্জ এলাকার মফিজ উদ্দিনের ছেলে আবু সাইদ (৩৭) এবং তেলকুপি এলাকার রফিকুল ইসলামের ছেলে মোঃ জনি (২৫) দুজনেই শিবগঞ্জ উপজেলার ।

পবা হাইওয়ে পুলিশের শিবপুরহাট ফাড়ির ইনচার্জ কাজল কুমার নন্দী জানান, সকালে উপজেলার শিবপুর কলাহাটা নামক স্থানে গোপন সংবাদের ভিত্তিতে শ্যামলী পরিবহন নামের একটি যাত্রীবাহী বাসের যাত্রীকে তল্লাশি করে বিশেষ কায়দায় রাখা ২৪৭ বোতল ফেনসিডিলসহ ২ জনকে আটক করা হয়। তাদের বিরুদ্ধে মাদক আইনে মামলা দায়ের করে আদালতে পাঠানো হবে।

সানশাইন/১৩ জানু:/ রোজি

জানুয়ারি ১৩
১৯:২৫ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত