Daily Sunshine

রাজশাহী কলেজ বিসিএস ক্লাবের যাত্রা শুরু

Share

স্টাফ রিপোর্টার : দেশসেরা রাজশাহী কলেজ বিসিএস প্রিপারেশন ক্লাবের যাত্রা শুরু হয়েছে। আজ রোববার দুপুরে কলেজের মিলনায়তনে উদ্বোধনী অনুষ্ঠানের আয়োজন করা হয়।

এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন কলেজ অধ্যক্ষ প্রফেসর মো. হবিবুর রহমান। তিনি কেক কেটে বিসিএস প্রিপারেশন ক্লাবের উদ্বোধন করেন। পরে আলোচনা সভায় তিনি বক্তব্য দেন। অধ্যক্ষ বলেন, বিসিএস ক্যাডার হওয়া সব শিক্ষার্থীর স্বপ্ন। এই স্বপ্ন পূরণে প্রিপারেশন ক্লাব গুরুত্বপূর্ণ ভূমিকা রাখবে।

সভায় বিশেষে অতিথি হিসেবে বক্তব্য রাখেন- কলেজ শিক্ষক পরিষদের সাধারণ সম্পাদক প্রফেসর পিযুষ কান্তি ফৌজদার, মনোবিজ্ঞান বিভাগের প্রধান প্রফেসর পার্থ সারথী বিশ্বাস, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সহকারী অধ্যাপক ড. লুৎফর রহমান, গণিত বিভাগের সহকারী অধ্যাপক ইয়াকুব আলী, রসায়ন বিভাগের প্রভাষক আব্দুস সামাদ, পরিসংখ্যান বিভাগের প্রভাষক পারভেজ রানা প্রমুখ।

সানশাইন/১২ জানু:/ রোজি

জানুয়ারি ১২
১৯:২০ ২০২০

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

কে এই ডা. সাবরিনা শারমিন ?

কে এই ডা. সাবরিনা শারমিন ?

সানশাইন ডেস্ক : করোনাভাইরাস পরীক্ষার টেস্ট না করেই রিপোর্ট ডেলিভারি দেয়া জেকেজি হেলথ কেয়ারের প্রতারণা নিয়ে দেশে তোলপাড় চলছে। এই প্রতারণার মূলহোতা জেকেজির প্রধান নির্বাহী আরিফ চৌধুরী গ্রেফতার হয়েছেন। এ প্রতারণায় আরিফের অন্যতম সহযোগী তার স্ত্রী ও জেকেজি হেলথকেয়ারের চেয়ারম্যান ডা. সাবরিনাও ্খন রিমান্ডে। নিজেকে রক্ষায় প্রভাবশালী বিভিন্ন মহলে দৌড়ঝাঁপ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত