Daily Sunshine

ডিজিটাল বাংলাদেশ দিবস উপলক্ষে রাজশাহীতে কনসার্ট বৃহস্পতিবার

Share

স্টাফ রিপোর্টার: ডিজিটাল বাংলাদেশ বিনির্মাণ ও রূপকল্প-২০২১ এর সফল বাস্তবায়নের অংশ হিসেবে তৃতীয়বারের মত আগামী বৃহস্পতিবার দেশের সকল বিভাগ, জেলা ও উপজেলায় ‘ডিজিটাল বাংলাদেশ দিবস ২০১৯’’ উদযাপিত হবে।
এ উপলক্ষ্যে রাজশাহী বিভাগীয় কমিশনার এর আয়োজনে ওইদিন বিকেল সাড়ে ৩ টায় রাজশাহী যুক্তিযুদ্ধ স্মৃতি স্টেডিয়ামে ‘কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এর আয়োজন করা হয়েছে।
কনসার্ট ফর ডিজিটাল বাংলাদেশ’ এ জাতীয় পর্যায়ের খ্যাতনামা শিল্পীসহ রাজশাহীর স্থানীয় জনপ্রিয় ব্যান্ডদল সংগীত পরিবেশন করবেন। কনসার্ট অনুষ্ঠানে আমন্ত্রিত অথিতিদের উপস্থিত থাকার আহবান জানানো হয়েছে। একই সঙ্গে অনুষ্ঠানে ব্যাগ না আনার অনুরোধ জানানো হয়েছে। মঙ্গলবার রাজশাহী তথ্য অফিসের পাঠানো এক তথ্য বিরবণীতে এ তথ্য জানানো হয়েছে।

সানশাইন/১০ ডিসেম্বর/ রোজি

ডিসেম্বর ১০
১২:৪৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

চাকরি ছেড়ে পত্রিকা করেছিলেন সাখাওয়াত হোসেন

আবুল কালাম মুহম্মদ আজাদ: বিমানের এক সহযাত্রী বারবার মুখের দিকে তাকাচ্ছিলেন। তখন সাখাওয়াত হোসেনের সুপৌরুষ গড়ন। নেমেই সহযাত্রীটি পরিচিত হওয়ার জন্য হাত বাড়ালেন। তিনি একজন চলচ্চিত্র পরিচালক। তাঁর সিনেমায় প্রধান চরিত্রে অভিনয়ের প্রস্তাব দিলেন। তখন সাখাওয়াত হোসেন কৃষি ব্যাংকের ব্যবস্থাপক। তাঁর ঝোঁক টেলিভিশন অনুষ্ঠানের উপস্থাপনার দিকে। এ জন্য মাঝে মধ্যে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত