Daily Sunshine

চারঘাটে গৃহবধুকে পিটিয়ে হত্যা, স্বামী গ্রেপ্তার

Share

স্টাফ রিপোর্টার : রাজশাহীর চারঘাটে তিন সন্তানের জননী এক গৃহবধুকে পিটিয়ে হত্যা করেছে পাষন্ড স্বামী। ঘটনাটি ঘটেছে মঙ্গলবার দুপুরের দিকে উপজেলার শলুয়া ইউনিয়নের ফতেপুর মন্ডলপাড়া গ্রামে। নিহত ঐ গৃহবধু মন্ডলপাড়া গ্রামের আব্দুল বারেকের ছেলে তুফান শেখ ওরফে ভোবেশ এর স্ত্রী। চারঘাট মডেল থানার পুলিশ নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে বুধবার ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করেছে।

থানা পুলিশ ও নিহত পারিবারিক সূত্রে জানা যায়, প্রায় ১৯ বছর পূর্বে ফতেপুর গ্রামের সিরাজ আলীর মেয়ে নাসিমার বিয়ে হয় একই গ্রামের আব্দুল বারেকের ছেলে তুফান শেখ ওরফে ভোবেশের সাথে। বিয়ের পর থেকে সংসার ভালোই চলছিল। এরই মাঝে নাসিমার গর্ভে দুইুটি কন্যা সন্তান ও একটি পুত্র সন্তান জন্মলাভ করে।

নিহতের পিতা সিরাজ আলী জানান, তার জামাই তুফান শেখ ওরফে ভোবেশ একজন দিনমজুর হওয়ায় প্রায় ৩/৪ বছর থেকে ঋনে জড়িয়ে পড়ে। আর এই কারণে সংসারে অভাব-অনটন দেখা দেয়। বেশ কয়েকটি এনজিও সংস্থা থেকে ঋন গ্রহণ করে কিস্তির টাকা দিতে হিমশিম খেতে হয়। আর এই কিস্তিই হলো নাসিমার জীবনের কাল। মঙ্গলবার দুপুরের দিকে কিস্তির টাকা নিয়ে স্বামী-স্ত্রীর মধ্যে কথাকাটাকাটির এক পর্যায়ে ভোবেশ তার স্ত্রীকে মারপিট করার পরে গলায় ডিস লাইনের তার পেচিয়ে হত্যা করে ঘরের তীরের সাথে ঝুলিয়ে রাখে বলে নিহতের পিতা জানান।

নিহতের পিতা সিরাজ আলী লোকমুখে সংবাদ পেয়ে দ্রুত মেয়ের বাড়িতে গিয়ে ঘরের তীরের সাথে ঝুলন্ত অবস্থায় নাসিমার লাশ দেখতে পায়।

পরে চারঘাট মডেল থানায় খবর দিলে থানা পুলিশ মঙ্গলবার দিনগত রাতে নিহত গৃহবধুর লাশ উদ্ধার করে এবং তার স্বামী তুফান শেখ ওরফে ভোবেশকে গ্রেপ্তার করে। আজ সকালে নিহতের লাশটি ময়না তদন্তের জন্য রামেক হাসপাতাল মর্গে প্রেরণ করে।

এব্যাপরে নিহত গৃহবধুর পিতা সিরাজ আলী বাদী হয়ে জামাই তুফান শেখকে আসামী করে মডেল থানায় একটি হত্যা মামলা দায়ের করেন।

এবিষয়ে চারঘাট মডেল থানার অফিসার ইনচার্জ সমিত কুমার কুন্ডু ঘটনার সত্যতা নিশ্চিত করে বলেন, থানায় একটি হত্যা মামলা দায়ের হয়েছে এবং ঘটনার সাথে জড়িত আসামীকে গ্রেপ্তার করে জেল-হাজতে প্রেরন করা হয়েছে।

সানশাইন/১৩ নভেম্বর/ রোজি

নভেম্বর ১৩
১৮:৩১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত