Daily Sunshine

পুঠিয়ায় প্রতিবেশীর লাঠির আঘাতে একজন নিহত

Share

পুঠিয়া প্রতিনিধি : রাজশাহীর পুঠিয়ায় পূর্বশত্রুতার জের ধরে প্রতিবেশীর লাঠির আঘাতে আব্দুস সালাম (৭০) নামের এ বৃদ্ধ নিহত হয়েছে। নিহত আব্দুস সালাম উপজেলার ভাল্লুকগাছী চকপাড়া গ্রামের মৃত কহের মন্ডলের ছেলে।

এলাকাবাসী সূত্রে জানা গেছে, নিহত আব্দুস সালামের সাথে তার প্রতিবেশী সুমনের দীর্ঘ দিন ধরে জমিজমা নিয়ে বিবাদ চলছিলো। আজ বৃহস্পতিবার সকাল ৮টার সময় আব্দুস সালামের বাড়ির পার্শ্বে পানি নিস্কাশনের পাইপ নিয়ে প্রতিবেশী ইয়াদ আলীর ছেলে সুমনের তর্কবিতর্কের হয়।

এক পর্যায়ে সমুন পার্শ্বে পড়ে থাকা বাঁশ দিয়ে আব্দুস সালামের মাথায় আঘাত করে। এ সময় ঘটনা স্থালে আব্দুস সালাম গুরুত্বর আহত হয়ে পড়ে। সে সময় তার পরিবারের অন্যান্য সদস্যরা তাকে উদ্ধার করে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালে (রামেক) ভর্তি করে।
রামেক হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় বিকাল ৪টার দিকে আব্দুস সালাম মারা যায়।

এব্যপারে পুঠিয়া থানার অফিসার ইনচার্জ রেজাউল ইসলাম বলেন, এখনো এ ব্যাপারে কেউ থানায় অভিযোগ দেয়নি। অভিযোগ পেলে আইনানুগ ব্যবস্থা নেওয়া বলে তিনি জানান।

সানশাইন/০৭ নভেম্বর/ রোজি

নভেম্বর ০৭
২০:৫৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত