Daily Sunshine

বিজিবির অভিযানে ৪ কষ্টিপাথরের মূর্তি উদ্ধার

Share

সানশাইন ডেস্ক : নওগাঁয় বিজিবির অভিযানে ৪টি কষ্টিপাথরের মুর্তি উদ্ধার করা হয়েছে। নওগাঁ বিজিবির অধিনায়ক লেঃ কর্নেল এ কে এম আরিফুল ইসলামের নেতৃত্বে বুধবার গোপন সংবাদের ভিত্তিতে নওগাঁ সদর উপাজেলার বর্ষাইল নামক স্থান হতে এই ৪টি কষ্টিপাথরের মুর্তি উদ্ধার করে নওগাঁ বিজিবি সদস্যরা।

শহরের বর্ষাইল ইউনিয়নের হাবিবুর রহমানের বাড়ির পার্শ্বে তল্লাশী চালিয়ে পরিত্যাক্ত অবস্থায় ৩৮ কেজি, ৩৫ কেজি, ১৪.৮৫০ কেজি এবং ১৩ কেজি ওজনের সর্বমোট ১০০.৮৫ কেজি ওজনের ৪টি কষ্টিপাথরের মুর্তি উদ্ধার করে বিজিবি। যার আনুমানিক মূল্য এক কোটি পচাশি হাজার টাকা।

আজ বৃহস্পতিবার দুপুরে নওগাঁ সম্মেলন কক্ষে সংবাদ সম্মেলনের মাধ্যমে সাংবাদিকদের কষ্টিপাথর উদ্ধারের বিষয়টি নিশ্চিত করে বিজিবি। তবে এ ঘটনায় জড়িত কোন অপরাধীকে এখনো গ্রেফতার করা যায়নি বলে জানিয়েছে বিজিবির অধিনায়ক।

সানশাইন/০৭ নভেম্বর/ রোজি

নভেম্বর ০৭
১৮:৫৭ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

আধুনিক বাংলাদেশের রূপকার শেখ হাসিনা

সানশাইন ডেস্ক : আধুনিক ও বিজ্ঞানভিত্তিক বাংলাদেশের রূপকার বঙ্গবন্ধু কন্যা প্রধানমন্ত্রী শেখ হাসিনা। পূর্ণাঙ্গ আধুনিক ও বিজ্ঞানভিত্তিক দেশ গড়ে তুলতে তিনি একের পর এক পরিকল্পনা প্রণয়ন ও বাস্তবায়ন করে চলেছেন। উন্নত সমৃদ্ধ বাংলাদেশের জন্য অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি তিনি দেশকে আধুনিক অবকাঠামো সমৃদ্ধ করে তুলছেন। তার হাত ধরেই বাংলাদেশ প্রবেশ করেছে

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

৩৮তম বিসিএসে সুপারিশ পেলেন ২২০৪ জন

সানশাইন ডেস্ক : ৩৮তম বিসিএসের চূড়ান্ত ফল আজ মঙ্গলবার প্রকাশ করেছে সরকারি কর্ম কমিশন (পিএসসি)। এই বিসিএসে ২ হাজার ২০৪ জনকে নিয়োগের সুপারিশ করেছে পিএসসি। ফলাফল পিএসসির ওয়েবসাইটে পাওয়া যাচ্ছে। এর মধ্য দিয়ে ফলপ্রত্যাশীদের অপেক্ষার পালা শেষ হলো। পিএসসি সূত্র জানায়, আজ বিকেলে বিশেষ সভা শেষে পিএসসি ৩৮তম বিসিএসের চূড়ান্ত

বিস্তারিত