Daily Sunshine

রাজশাহী বিভাগে অনুপ্রবেশকারী ১২০৫

Share

স্টাফ রিপোর্টার : সারা দেশে আওয়ামী লীগ এবং এর সহযোগী সংগঠনের সম্মেলনগুলোর বিভিন্ন পর্যায়ের কমিটিতে যাতে অনুপ্রবেশকারীরা স্থান করে নিতে না পারে, এজন্য বিভাগভিত্তিক তালিকা করেছে ক্ষমতাসীন আওয়ামী লীগ।

দলীয় সূত্রে জানা গেছে, বিভিন্ন গোয়েন্দা সংস্থা ও নিজস্ব টিমের তত্ত্বাবধানে দলে অনুপ্রবেশকারী ও বিতর্কিতদের তালিকা প্রস্তুত করেছেন আওয়ামী লীগ সভাপতি প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ তালিকা প্রস্তুত করতে প্রায় ৬ মাস কাজ করেছেন সংশ্লিষ্টরা।

এরই মধ্যে এসব তালিকা দায়িত্বশীল নেতাদের মাধ্যমে পৌঁছে দেয়া হচ্ছে সংশ্লিষ্ট এলাকাগুলোতে। তালিকায় থাকা ব্যক্তিদের বিষয়ে সতর্ক থাকতে দলটির বিভিন্ন শাখা ও সহযোগী সংগঠনের দায়িত্বশীলদের নির্দেশনা দেয়া হয়েছে।

বরিশাল, রংপুরের পর রাজশাহী বিভাগের অনুপ্রবেশকারীদের তালিকাও হাতে রয়েছে। রাজশাহী বিভাগে মোট ১২০৫ জন অনুপ্রবেশকারীর তালিকা করেছে আওয়ামী লীগ। এর মধ্যে রাজশাহী জেলায় ৯ জন, মহানগরে ২৭ জন, জয়পুরহাট জেলায় ৭৪৮ জন, নাটোরে ১০৪ জন, বগুড়ায় ১২৬ জন, সিরাজগঞ্জে ১১জন, পাবনায় ৫৯ জন, চাপাইনবাবগঞ্জে ১২১ জন রয়েছেন।

সানশাইন/০৪ নভেম্বর/ রোজি

নভেম্বর ০৪
২১:২১ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত