Daily Sunshine

শিল্পপতির বাসায় দুই নারীকে গলা কেটে হত্যা

Share

সানশাইন ডেস্ক : রাজধানী ধানমন্ডির নজরুল ইনস্টিটিউটের পাশে এক ভবনের ৫ম তলায় শিল্পপতির বাসায় দুই নারীকে গলা কেটে হত্যা করেছে দুর্বৃত্তরা। শুক্রবার রাতে ধানমন্ডির ২৮ নম্বর রোডের ২১ নম্বর বাড়ির পঞ্চম তলা থেকে মরদেহ দুইটি উদ্ধার করা হয়। নিহতরা হলেন, শিল্পপতি মনির উদ্দিন তারিমের শাশুড়ি আফরোজা বেগম (৬৫) ও গৃহকর্মী দিতি (১৯)।

ধানমন্ডি থানার ওসি মো. আব্দুল লতিফ জানান, খবর পেয়ে ভবনের পঞ্চম তলার একটি ফ্ল্যাট থেকে মরদেহ দু’টি উদ্ধার করা হয়েছে। ধারণা করা হচ্ছে, ধারালো ছুরি দিয়ে জবাই করে তাদেরকে হত্যা করা হয়েছে।

বিকেল চারটার পর এ হত্যাকাণ্ডের ঘটনা ঘটেছে ধারণা করে তিনি আরো বলেন, মরদেহের সুরতহাল রিপোর্ট তৈরি শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে পাঠানো হবে। হত্যাকাণ্ডের কারণ প্রসঙ্গে এখনই বিস্তারিত বলা সম্ভব না।

ঘটনাস্থল থেকে বিষয়টি নিশ্চিত করেছেন ধানমন্ডি থানার এসআই এনামুল হক। তিনি বলেন, বিকেলে স্থানীয়দের কাছ থেকে খবর পেয়ে আমরা ঘটনাস্থলে যাই। প্রাথমিকভাবে ধারণা করছি, বিকেল ৪টার পর দুর্বৃত্তরা ওই নিহত দুই নারীকে চাকু দিয়ে গলা কেটে হত্যা করেছে। এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য বাড়ির নিরাপত্তাকর্মী বাচ্চুকে আটক করা হয়েছে।

সানশাইন/০২ নভেম্বর/ রোজি

নভেম্বর ০২
১২:০৪ ২০১৯

আরও খবর

পত্রিকায় যেমন

বিশেষ সংবাদ

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ঈদুল ফিতর : গুরুত্ব ও তাৎপর্য

ড. মোঃ আমিনুল ইসলাম : আরবী ঈদ শব্দটি ‘আওদ’ শব্দমূল থেকে উদ্ভূত। এর আভিধানিক অর্থ হল প্রত্যাবর্তন করা, বার বার ফিরে আসা। মুসলমানদের জীবনে চান্দ্র বৎসরের নির্দিষ্ট তারিখে প্রতি বছরই দুটি উৎসব বর্তমান! এই দিন দুটি সুনির্দিষ্ট সময়ে ফিরে ফিরে আসে। তাই দিন দুটিকে ঈদ বলা হয়। ফিতর শব্দের অর্থ

বিস্তারিত




এক নজরে

আমাদের সাথেই থাকুন

চাকরি

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

বিআইডব্লিউটিএ’কে পিপিই ও মাস্ক দিল বসুন্ধরা গ্রুপ

সানশাইন ডেস্ক : করোনাকালে দুর্গতদের জন্য কাজ করে যাচ্ছে দেশের শীর্ষ শিল্প গোষ্ঠী বসুন্ধরা গ্রুপ। দেশ ও দেশের মানুষের কল্যাণে নিয়োজিত বসুন্ধরা গ্রুপ করোনা ভাইরাস থেকে রক্ষায় এবার নৌপরিবহন মন্ত্রণালয়ের অধীনস্থ বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন কর্তৃপক্ষ (বিআইডব্লিউটিএ)-কে পিপিই এবং মাস্ক হস্তান্তর করেছে। বুধবার (২০ মে) মতিঝিলে বিআইডব্লিউটিএ’র চেয়ারম্যান কমডোর গোলাম সাদেকের

বিস্তারিত